ঢাকা | মে ২৭, ২০২৪ - ১:২৯ পূর্বাহ্ন

বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ, শ্রীঘরে প্রেমিক

  • আপডেট: Sunday, July 31, 2022 - 11:56 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: শনিবার ভুক্তভোগী কলেজ পড়ুয়া ওই প্রেমিকার করা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। ধর্ষক প্রেমিক রাসুল পার্শ^বর্তী মান্দা উপজেলার বালুবাজার এলাকার হাটোর গ্রামের বাসিন্দা ফুল মোহাম্মদের ছেলে ও নিয়ামতপুর সরকারী কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী।

মামলার এজাহার সুত্রে জানা যায়, রসুল মোবাইল ফোনে কথা বলে ওই শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তাদের এ সম্পর্কের বয়স প্রায় দু’বছর। প্রায় দেড় বছর পূর্বে রসুল ওই প্রেমিকাকে (শিক্ষার্থী) নিয়ামতপুর উপজেলার ড্রীমল্যান্ড কফি হাউজে কফি খাওয়াতে নিয়ে যায়। সুযোগ বুঝে সে কফি হাউজের একটি কক্ষে জোরপূর্বক ধর্ষন করে।

এরপর আবারো একই কায়দায় গত শনিবার নিয়ামতপুর খাদ্য গুদাম সংলগ্ন একটি মেসে নিয়ে গিয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এস ধর্ষক রাসুলকে হাতেনাতে আটক করে ধর্ষনের শিকার ওই শিক্ষার্থীর বাবা-মাকে সংবাদ দেয়। পরে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয় ধর্ষক রসুলকে।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, এ ঘটনায় ধর্ষনের শিকার ওই শিক্ষার্থীর করা মামলায় ধর্ষক রসুলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।