ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ৫:৫৭ অপরাহ্ন

খালেদা জিয়ার সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির ঈদ শুভেচ্ছা বিনিময়

  • আপডেট: Tuesday, June 18, 2024 - 12:39 pm

অনলাইন ডেস্ক: দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে তার বাসভবনে গেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা। সোমবার রাত ৮টার পর রাজধানীর গুলশানে খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’য় প্রবেশ করেন তারা। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

ঈদ শুভেচ্ছা বিনিময় করতে যাওয়া নেতাদের মধ্যে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান।

এদিকে গত কয়েক বছরের মতো এবারও খালেদা জিয়ার ঈদ কাটছে গুলশানের বাসা ফিরোজায়। বড় ছেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান পরিবারসহ লন্ডনে, ছোট ছেলের স্ত্রী ও সন্তানরাও দেশের বাইরে। তাই দেশে থাকা ভাইয়ের পরিবারসহ ঘনিষ্ঠ স্বজনদের নিয়ে ঈদ কাটিয়েছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপারসন ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাবন্দি হন। ২০২০ সালের ২৫ মার্চ সরকার নির্বাহী আদেশে স্থগিত করে শর্ত সাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দিয়েছিল। তখন থেকে ছয় মাস পরপর তার সাজা স্থগিত করে মুক্তির মেয়াদ বাড়াচ্ছে সরকার। দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছেন সাবেক এ প্রধানমন্ত্রী।

বিএনপির মিডিয়া সেল সূত্রে জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে বিএনপি চেয়ারপারসন একটি গরু ও একটি খাসি কুরবানি দিয়েছেন।

 

সোনালী/ সা