ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ৪:১৯ অপরাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপে ডার্কহর্স পাকিস্তান: ম্যাথু হেইডেন

  • আপডেট: Tuesday, May 28, 2024 - 10:59 am

অনলাইন ডেস্ক: আয়ারল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ জিতলেও ইংল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজে ১-০ তে পিছিয়ে পাকিস্তান। তারপরও বাবর আজমের দলকেই বিশ্বকাপের ডার্কহর্স মনে করেন অস্ট্রলিয়ার সাবেক ওপেনার ম্যাথু হেইডেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, যখন বিশ্বকাপের কথা আসে পাকিস্তান সবসময়ই ডার্ক হর্স। তাদের পেস বোলিং আক্রমণ দুর্দান্ত, সেখানে শাহীন শাহ আফ্রিদি আছে। গত বিশ্বকাপে নাসিম শাহ খেলতে পারেনি। সে দারুণভাবে কামব্যাক করেছে। সেই সঙ্গে মোহাম্মদ আমির ও হারিস রউফ ফর্মে রয়েছে। সব মিলিয়ে পাকিস্তানের বোলিং আক্রমণ অনেক শক্তিশালী।

তিনি বলেন, পাকিস্তানের ব্যাটিং লাইন আপও অন্যতম সেরা। বিশেষ করে বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও ফখর জামানরা নিজেদের দিনে যেকোনো দলকেই দুমড়ে মুচড়ে দিতে পারেন। তবে বিশ্বকাপে পাকিস্তানের চিন্তার কারণ হতে পারে ফিল্ডিং নিয়ে।

সাবেক এই ওপেনার বলেন, তাদের সেরা তিন ব্যাটার বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও ফখর জামান। সবসময়ের মতো তাদের সবচেয়ে বড় চিন্তার কারণ তাদের ফিল্ডিং। আশা করছি এটা এই বছরে তাদের পারফরম্যান্সকে ক্ষতিগ্রস্থ করবে না। তারা খুবই ভালো দল এবং তারা এমন একটি দল যাদের দিকে নজর রাখতে হবে এই টি-টোয়েন্টি বিশ্বকাপে।

 

সোনালী/ সা