ঢাকা | জুন ১৫, ২০২৪ - ১০:৫৯ অপরাহ্ন

গৃহবধূকে ভ্যান থেকে নামিয়ে পালাক্রমে ধর্ষণ

  • আপডেট: Sunday, June 9, 2024 - 11:02 am

অনলাইন ডেস্ক: মাগুরার মহম্মদপুরের পলাশবাড়ীয়া ইউনিয়নের বেথুড়ি গ্রামে ভ্যান থেকে নামিয়ে এক গৃহবধূকে জোরপূর্বক তিলক্ষেতে নিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ৪ বখাটের বিরুদ্ধে। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূ গত বৃহস্পতিবার উপজেলার হরেকৃষ্ণপুর গ্রামে ফুফুর বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার সন্ধ্যায় দুই বছর বয়সী শিশুকে সঙ্গে নিয়ে বাবার বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে বেথুড়ি গ্রামের চারজন বখাটে যুবক ভ্যান থামিয়ে ওই গৃহবধূকে পার্শ্ববর্তী তিলের ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় সঙ্গে থাকা তার সন্তানকে ছিনিয়ে নিয়ে হত্যার হুমকি দেয়।

ওই বখাটেরা হলো- বুলু মোল্যার ছেলে আপন মোল্যা (২২), রবিউল কাজীর ছেলে নয়ন কাজী (২২), তোতালেব মোল্লার ছেলে নয়ন মোল্যা (২৫) ও জাফরের ছেলে হায়াতুল (২৮)।

ওই গৃহবধূ জানান, আপন নামে একটি ছেলের সঙ্গে তার বেশ কয়েকদিন ধরে মোবাইলে কথোপকথন চলে।  ছেলেটি তাকে দেখাও করতে বলে। ঘটনার দিন ছেলেটি জানতো আমি ফুফু বাড়ি থেকে তার নিজ বাড়িতে যাব। তাই আগে থেকেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী আপন ও তার ৩ বন্ধু ওঁৎ পেতে ছিল। বেথুড়ি যাওয়ার পথে তারা আমাকে ভ্যান থেকে নামিয়ে তিলক্ষেতে নিয়ে আপন ও তার আরো ৩ সহযোগীসহ মোট ৪ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। আমি ঘটনার সঙ্গে জড়িতদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মহম্মদপুর থানার ওসি বোরহান উল ইসলাম বলেন, ভিকটিমকে উদ্ধার করে পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

 

সোনালী/ সা