ঢাকা | জুন ২৫, ২০২৪ - ৩:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম

স্বপ্নের ক্লাবে যোগ দিয়ে যে অনুভূতি ব্যক্ত করলেন এমবাপ্পে

  • আপডেট: Tuesday, June 4, 2024 - 11:10 am

অনলাইন ডেস্ক: সময়ের সেরা খেলোয়াড় বিশ্বের সেরা ক্লাবে যোগ দিয়েছেন। দীর্ঘ সময় ধরে চলে আসা দলদবলের নাটকের অবসান ঘটেছে। সময়ের অন্যতম সেরা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে ইউরোপের সফলতম ক্লাবে রিয়াল মাদ্রিদে নাম লিখিয়েছেন।

রিয়াল মাদ্রিদ তাদের বিবৃতিতে খুব বেশি কিছু লেখেনি। দুই লাইনে তারা জানিয়েছে, পাঁচ বছরের চুক্তিতে এমবাপ্পে রিয়ালে যোগ দিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমেও খুব একটা উচ্চবাচ্চ্য নেই। সাধারণত কোনো নতুন খেলোয়াড় দলে ভেড়ালে ক্লাবগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক পোস্ট করে। তবে রিয়াল কেবল দুটি পোস্ট করেছে-যার একটি এমবাপ্পেকে দলে টানার ঘোষণা দিয়ে বিবৃতি, অন্যটি ৩ মিনিট ৪০ সেকেন্ডের একটি ভিডিও।

তবে রিয়ালে যোগ দিয়ে নিজের অনুভূতি জানাতে গিয়ে কোনো রাখঢাক করেননি এমবাপ্পে। স্বপ্নপূরণের তৃপ্তির ঢেঁকুর তুলে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘স্বপ্ন সত্যি হলো। আমার স্বপ্নের ক্লাবে যোগ দিতে পেরে অত্যন্ত খুশি ও গর্বিত। আমি যে আসলে রিয়ালে যোগ দিতে পেরে কতটা উচ্ছ্বসিত সেটা বলে বুঝাতে পারব না। মাদ্রিদিস্তা, তোমাদের দেখতে তর সইছে না। তোমাদের অবিশ্বাস্য সমর্থনের জন্য ধন্যবাদ।’

ফ্রি এজেন্ট হিসেবে পিএসজি ছেড়ে পাঁচ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন এমবাপ্পে। ক্লাবটিতে বছরে ১৫ মিলিয়ন ইউরো বা ১৯০ কোটি টাকারও বেশি আয় করবেন এই ফরাসি ফুটবলার। আসন্ন ইউরোর আগেই তাকে আনুষ্ঠানিকভাবে সান্তিয়াগো বার্নাবুতে সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার কথা রয়েছে রিয়ালের।

 

সোনালী/ সা