ঢাকা | মে ৩০, ২০২৪ - ৩:১১ অপরাহ্ন

গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  • আপডেট: Monday, May 13, 2024 - 9:55 pm

গোদাগাড়ী প্রতিনিধি: গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। সোমবার মামলাটি করেছেন উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের মানিকচক গ্রামের এক নারী।

একই গ্রামের জসিমউদ্দীনের ছেলে আবু সাইদকে (৬০) আসামি করে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের হয়েছে। বাদী এজাহারে উল্লেখ্য করেছেন আসামি ও আমার বাড়ি পাশাপাশি এবং নিকটতম প্রতিবেশী। গত দেড় বছর যাবত আমার স্বামী মোফাজুল ইসলাম ভারতে আছে।

প্রতিদিনের ন্যায় গত ১৬/০৪/২০২৪ খ্রিঃ তারিখ রাত্রী অনুমান ১১:৩০ ঘটিকার সময় রাতের খাওয়া দাওয়া শেষে আষাড়িয়াদহ ইউপির দিয়াড় মানিকচক গ্রামস্থ আমার বসত বাড়ির পূর্ব ভিটার পশ্চিম দুয়ারী আমার শোবার ঘরের ভিতর আমি, আমার ছেলে (১১) ও মেয়ে (০৭) সহ ঘুমিয়ে পড়ি। ঘরের বাল্ব লাইট জ্বালানো ছিল। বাড়ির মেইন গেটের দরজা বন্ধ ছিল এবং শোবার ঘরের দরজা খোলা ছিল।

রাত্রী অনুমান ১ টার সময় আসামি আবু সাইদ কৌশলে বাড়ির মেইন গেটের দরজা খুলে আমার শয়ন ঘরের ভিতর প্রবেশ করে এবং আমার মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা করে। আমি ডাক চিৎকার করলে লোকজন এগিয়ে আসলে আসামি আবু সাইদ আমার শোবার ঘরের ভিতর থেকে কৌশলে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন বলেন, ভিকটিম বাদী হয়ে সোমবার থানায় একটি ধর্ষণের চেষ্টা মামলা করেছে। যার মামলার নং ২৫।