ঢাকা | মে ২১, ২০২৪ - ৬:৩০ অপরাহ্ন

মোস্তাফিজের ‘শেখার কিছু নেই’ বক্তব্যের জবাবে যা বললেন সালাউদ্দিন

  • আপডেট: Thursday, April 18, 2024 - 12:30 pm

অনলাইন ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছেন মোস্তাফিজুর রহমান। বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট লিগও বলা হয়ে থাকে এটিকে। যেখানে খেলতে গিয়ে লোভনীয় পারিশ্রমিকের পাশাপাশি বিশ্বসেরা তারকা ক্রিকেটারদের সঙ্গে এক ড্রেসিংরুমে অভিজ্ঞতা অর্জনের সুযোগ মেলে। আইপিএলে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে এবার একমাত্রা আছেন মোস্তাফিজ। এবারের আসরে খেলা হচ্ছে না সাকিবের। তবে আলো ছড়াচ্ছেন এই পেসার।

জাতীয় দলের ব্যস্ততার কারণে আইপিএলের মাঝ পথেই তাকে দেশে ফিরতে হবে। তবে মোস্তাফিজের দেশে ফেরার আগে তাকে নিয়ে একটি বক্তব্য দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস। যেখানে তিনি বলেছিলেন— আইপিএলে মোস্তাফিজের শেখার কিছু নেই।

বুধবার তিনি বলেন, ‘মোস্তাফিজকে আইপিএলে খেলে শেখার কিছু নেই। তার লার্নিং প্রসেস এখন শেষ। বরং মোস্তাফিজ থেকে শিখতে পারে আইপিএলের অনেক খেলোয়াড়। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না।’

জালাল ইউনুসের সেই বক্তব্য মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার বিষয়টি নিয়ে পোস্ট করলেন দেশসেরা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। মোস্তাফিজকে নিয়ে জালালের বক্তব্যসংবলিত একটি গণমাধ্যমের ফটোকার্ড নিজের ফেসবুকে শেয়ার করে লিখেছেন— এর চেয়ে ভালো কিছু আশা করিনি। এর পর অনেকটা খোঁচা মেরে বলেন, দুর্দান্ত চিন্তাভাবনা। সঙ্গে কয়েকটি হাসির ইমোজি যুক্ত করে দেন।

এর পর আরও লিখেছেন, ‘আমার শোনা সেরা জোকস। আল্লাহ মাফ করো।’

 

সোনালী/ সা