ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৬:৩৮ পূর্বাহ্ন

শপথ নিলেন তাহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র শায়লা

  • আপডেট: Monday, April 1, 2024 - 1:01 pm

স্টাফ রিপোর্টার: জনগণের পাশে থাকার অঙ্গীকার নিয়ে আবারও মেয়র হিসেবে শপথ নিয়েছেন রাজশাহীর তাহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র খন্দকার শায়লা পারভিন।

রোববার দুপুরে রাজশাহী বিভাগীয় কমিশনের দপ্তরের সভা কক্ষে এই শপথ গ্রহণের আয়োজন করা হয়। বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির নবনির্বাচিত মেয়রকে শপথ বাক্য পাঠ করান। শপথ পড়ানোর পর নতুন মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছো জানান বিভাগীয় কমিশনার।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও মেয়র খন্দকার শায়লা পারভিনের স্বামী অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বাগমারা উপজেলার সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু। শপথ গ্রহণের পর এলাকার বিভিন্ন পেশার লোকজন ও দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শপথ নেয়ার পর স্বাগত বক্তব্যে নতুন মেয়র শায়লা পারভিন বলেন, ‘বাবা ও স্বামীর ন্যায় পৌরসভার উন্নয়ন অব্যাহত রাখবো। আজীবন মানুষের পাশে থেকে সেবা করে যাবো। এ জন্য সকলের সহযোগিতা প্রত্যাশা করি।’

খন্দকার শায়লা পারভিন তাহেরপুর পৌরসভার প্রথম নারী মেয়র। এর আগে তার বাবা পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার চরমপন্থীদের হাতে খুন হওয়ার পর ২০০৩ সালে উপ-নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছিলেন। এবার তার স্বামী অধ্যক্ষ আবুল কালাম আজাদ জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর মেয়র পদ শূন্য হয়। স্বামী আবুল কালাম আজাদের ছেড়ে দেওয়া পৌরসভায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়।

সোনালী/ সা