ঢাকা | অক্টোবর ২২, ২০২৪ - ৭:৩৪ অপরাহ্ন

শহরে ডাবলু সরকারের নেতৃত্বে শান্তি মিছিল ও সমাবেশ

  • আপডেট: Thursday, November 9, 2023 - 10:00 pm

বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদ 

স্টাফ রিপোর্টার: বিএনপির-জামায়াতের ডাকা অবৈধ অবরোধের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অজ বৃহস্পতিবার বিকাল ৪টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে কুমারপাড়া দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে পথসভার আয়োজন করে।

ডাবলু সরকার রাজশাহী মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ রাজশাহী মহানগরীর সাধারণ সকল জনগণকে সাথে নিয়ে অবৈধ অবরোধের বিরুদ্ধে রাস্তায় থেকে প্রতিরোধের ঘোষণা দেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বদিউজ্জামান খায়ের, রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লেমন, যুব ও ক্রিয়া সম্পাদক মুকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিকুল আলম সিদ্দিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রবি, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আশরাফ উদ্দিন খান,ইসমাইল হোসেন,মজিবর রহমান, মমতাজ উদ্দিন প্রমুখ।

সোনালী/জগদীশ রবিদাস