ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৫:৫৮ অপরাহ্ন

লিটনের পক্ষে জনমত গড়তে পাড়া-মহল্লায় ওয়ার্কার্স পার্টি

  • আপডেট: Sunday, May 21, 2023 - 8:32 pm

স্টাফ রিপোর্টার: আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে আনুষ্ঠানিকভাবে সমর্থন জানিয়েছে রাজশাহী ১৪ দল। সেই সুবাদে সিটি নির্বাচনে লিটনের পক্ষে জনমত তৈরিতে শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় ঘুরছেন মহানগর ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা।

রোববার বিকালে শহরের চন্দ্রিমা ও কাশিয়াডাঙ্গা থানাধীন বিভিন্ন ওয়ার্ডে তারা মেয়র লিটনের উন্নয়ন সংবলিত লিফলেট বিতরণ করেছেন। এসময় তারা নগরের সমন্বিত দৃশ্যমান উন্নয়ন ও আগামী পরিকল্পনার কথা তুলে ধরে ভোটারদের সমর্থন আদায়ের চেষ্টা করেন।

লিফলেট বিতরণকালে সাধারণ মানুষের সঙ্গে দীর্ঘ সময় ধরে কথা বলেন ওয়ার্কার্স পার্টির নেতারা। তারা মানুষের সামনে ২০০৮ সালের পূর্বের ও বর্তমান সময়ের চিত্র তুলে ধরার চেষ্টা করেন। সামগ্রীক বিবেচনায় রাজশাহীর উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির পথকে মসৃণ করতে তারা আগামী নির্বাচনে খায়রুজ্জামান লিটনকে সমর্থনের আহ্বান জানান।

পৃথকভাবে করা দুটি কর্মসূচিতেই উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর সদস্য ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু।

চন্দ্রিমা থানায় তার সঙ্গে উপস্থিত ছিলেন, মহানগর সম্পাদকমন্ডলীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দিন পান্না, চন্দ্রিমা থানা কমিটির সভাপতি শাহীদ হোসেন শিশির, সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন জাহিদ, থানার সম্পাদকমণ্ডলীর সদস্য আতিকুর রহমান ইতি, ১৮ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পরস প্রমুখ।

কাশিয়াডাঙ্গা থানা প্রান্তে ছিলেন, সম্পাদকমন্ডলীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দিন পান্না, কাশিয়াডাঙ্গা থানা কমিটির সভাপতি শামীম ইমতিয়াজ, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু, ১ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি আদিলুজ্জামান আদিল, ২ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক আকবর আলী লালু, যুবমৈত্রীর নেতা রতন শেখ, মহানগর ছাত্রমৈত্রীর প্রচার সম্পাদক ইফতিক হাসান প্রমুখ।

সোনালী/জেআর