ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১১:৫৫ অপরাহ্ন

গলায় ফাঁস দিয়ে রুয়েটের আরেক শিক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেট: Sunday, May 21, 2023 - 3:35 pm

অনলাইন ডেস্ক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আরেক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম সামিউর রহমান। তিনি রুয়েটের সিএসই বিভাগের ১৭ সিরিজের ছাত্র।

শনিবার রাতে নগরীর সাধুর মোড় এলাকার রহিম লজ নামের একটি ছাত্রাবাসে নিজ কক্ষের দরজা ভেঙে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুয়েট ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. রবিউল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে গত বুধবার দুপুরে রুয়েটের লেফটেন্যান্ট সেলিম হলের নিজ কক্ষে তানভীর ফাহাদ রুমি নামে এক ছাত্র গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেন।

শনিবার রাতের ঘটনা সম্পর্কে জানতে চাইলে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, লজে এক শিক্ষার্থী গলায় ফাঁস দেন এমন খবর পাওয়ার পর পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেন।

সেখানে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ওই শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি- তিনি আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। এর বাইরে মৃত্যুর কোনো কারণ আছে কি-না সেটিও আমরা তদন্ত করব। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সোনালী/জেআর