ঢাকা | এপ্রিল ২৪, ২০২৪ - ৩:০১ পূর্বাহ্ন

মেয়র প্রার্থী জায়েদা ও জাহাঙ্গীরের গাড়িতে ফের হামলার অভিযোগ

  • আপডেট: Saturday, May 20, 2023 - 7:40 pm

অনলাইন ডেস্ক: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রচারের সময় স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুন ও তাঁর ছেলে সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমের ওপর ফের হামলার অভিযোগ পাওয়া গেছে।

টঙ্গী বাজারের ৫৭ নম্বর ওয়ার্ডের গরুর হাট এলাকায় শনিবার বিকেল সোয়া ৫টায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হামলায় দুই-তিনটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। এতে তিন থেকে চারজন আহত হয়। পরে পুলিশের সহায়তায় জায়েদা খাতুন ও জাহাঙ্গীর আলম ঘটনাস্থল ত্যাগ করেন।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, জাহাঙ্গীর আলম ও তার মায়ের গাড়ি বহর কিছু সময় আটকে রাখা হয়েছিল। ওই সময় কিছু দুষ্টু ছেলে গাড়িতে ইটপাটকেল ছোড়ে। খবর পেয়ে তাঁদের উদ্ধার করে বাসায় পৌঁছে দিয়েছি।

গাড়ি বহরে স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুনের কর্মীরা
তোফাজ্জাল হোসেন নামে এক প্রত্যক্ষদর্শী জানান, গরুর হাট এলাকায় ৩০ মিনিট জায়েদা খাতুন ও তাঁর ছেলে সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমের গাড়ি বহর আটকে রাখা হয়েছিল। পরে হামলা করা হয়। পুলিশ এসে তাদের উদ্ধার করে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় টঙ্গীর ৪৪ নম্বর ওয়ার্ডের পূর্ব গোপালপুর এলাকায় জায়েদা খাতুন ও জাহাঙ্গীর আলমের ওপর হামলা হয়েছিল। এ সময় প্রার্থী জায়েদা খাতুন, জাহাঙ্গীর আলম, ক্যামেরাম্যান সুলতান মিয়া, আশরাফুল ইসলামসহ বেশ কয়েকজন আহত হন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনার পর জায়েদা ও জাহাঙ্গীর পূর্ব থানায় আশ্রয় নেন। এ ঘটনায় মেয়র প্রার্থীর গাড়িচালক শায়ের মাহমুদ শুভ বাদী হয়ে রবিউল ইসলাম পাইলট, খান সুমনসহ ১৫-২০ জনের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ করেছেন।

সোনালী/জেআর