ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ১২:৩৪ পূর্বাহ্ন

গৃহবধূকে হত্যা: পুলিশ সদস্যসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট: Thursday, May 18, 2023 - 5:00 pm

অনলাইন ডেস্ক: বগুড়া সদরে গৃহবধূ জীবন নাহার (২৮) হত্যার ঘটনায় পুলিশ সদস্যসহ চারজনের নামে মামলা হয়েছে। এছাড়া অজ্ঞাতপরিচয় আরও আটজনকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ২টার দিকে বগুড়া সদর থানায় নিহত গৃহবধূর স্বামী মো. পলাশ বাদী হয়ে এ মামলা করেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

আসামিরা হলেন- বগুড়া সদর উপজেলার রাজাপুরের কুটুরবাড়ি গ্রামের মৃত ইজার আলীর

ছেলে ও ঢাকা মেট্রোপলিটনে কর্মরত পুলিশ সদস্য আবেদুর রহমান, তার দুই ভাই বিপ্লব ও জহুরল এবং তার ছেলে কনক।

মামলার এজাহারে বলা হয়, বুধবার বগুড়া সদরে রাজাপুর ইউনিয়নের কুটুরবাড়িতে দুই শতক জমির বিরোধে গৃহবধূ জীবন নাহারকে মারধর করে হত্যা করা হয়। দীর্ঘদিন ধরে পুলিশ সদস্য আবেদুরের সঙ্গে নিহত জীবন নাহারের স্বামী পলাশের ওই জমি নিয়ে মামলা চলে আসছিল।

এ নিয়ে আবেদুর গ্রামে এসে প্রায়ই হুমকি-ধামকি দিতেন। বুধবার সকালে জীবন নাহার মাঠ থেকে বাড়ি ফেরার সময় আবেদুরসহ তার দুই ভাই বিপ্লব, জহুরল ও ছেলে কনক জীবন নাহারের মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন।

এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

বিচার না পাওয়ার আশঙ্কা প্রকাশ করে নিহতের স্বামী মো. পলাশ বলেন, হত্যাকারীরা চিহ্নিত হওয়ার পরেও তাদের এখনও গ্রেপ্তার করা হয়নি। আমার স্ত্রীকে তারা নির্মমভাবে হত্যা করেছে। আমি তাদের ফাঁসি চাই।

এ বিষয়ে কথা বলতে আবেদুর ও তার ভাইদের মোবাইলফোনে একাধিকবার কল করলে বন্ধ পাওয়া যায়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, পূর্বশত্রুতা ও জমির বিরোধে গৃহবধূকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক পুলিশ সদস্যসহ চারজনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সোনালী/জেআর