ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৪:৫৫ পূর্বাহ্ন

প্রতিদিন ৪ লাখ টাকার মাদক লাগে নোবেলের!

  • আপডেট: Wednesday, May 17, 2023 - 2:13 am

অনলাইন ডেস্ক: মঞ্চে মাতলামি করার জন্য ২৭ এপ্রিল সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের দিকে জুতা ও বোতল ছুড়ে মারেন দর্শকরা।

এ ঘটনার জের ধরেই সম্প্রতি নোবেলের স্ত্রী নোবেলকে পাকাপাকিভাবে ডিভোর্স দেন। আর ডিভোর্সের পরই এমন বিস্ফোরক মন্তব্য করলেন প্রাক্তন স্ত্রী সালসাবিল।

গায়ক নোবেল মাকাসক্ত হওয়ায় অনেক আগে থেকেই সেপারেশনে ছিলেন তার স্ত্রী সালসাবিল মাহমুদ। সম্প্রতি মঞ্চে মাতলামির ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হলে সালসাবিল গায়কের সঙ্গে পাকাপাকিভাবে বিবাহবিচ্ছেদ ঘটান।

এরপর ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে গায়কের স্ত্রী জানান, ‘আমি আমার পারিবারিক সিদ্ধান্তে নোবেলের সঙ্গে ডিভোর্সের কাজ সম্পন্ন করলাম, ধন্যবাদ।’ মাদক ছাড়তে না পারায় প্রকাশ্যে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত সবাইকে জানানোর অপরাধে সালসাবিলকে ক্রমাগত হুমকি দিয়ে চলেছেন গায়ক নোবেল।

ফোনে নোবেল হুমকি দিয়েছেন যে, বেশি কিছু বললে নাকি দুই মিনিটের মধ্যে ‘গুম’ করে দেয়া হবে সালসাবিলকে। এদিকে সালসাবিল জানিয়েছেন, সাম্প্রতিক কিছু ঘটনার পর আবারও শেষবারের মতো নোবেলকে মাদক ছাড়তে অনুরোধ করেন তিনি। কিন্তু নোবেল মাদক ছাড়বেন না বলে সাফ জানিয়ে দেন।

এমন হুমকি পাওয়ার পরও সত্য বলতে পিছিয়ে যাননি সালসাবিল। অশ্রুসিক্ত চোখে বিভিন্ন সংবাদমাধ্যমে নোবেল প্রসঙ্গে সালসাবিল আরও জানান, প্রতিদিন ৪ লাখ টাকার মাদক লাগে নোবেলের।

নোবেলের মাদকাসক্ত হওয়ার পেছনে ও (নোবেল) শুধু একা দায়ী নয়। ওর পেছনে আছে দেশের ক্ষমতাসীন লোকজন। প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতিবিদ, ক্ষমতাশালী ব্যবসায়ী, এয়ার হোস্টেস এমন কী দুই বাংলার গানের জগতের নামকরা সংগীত ব্যক্তিত্বরা এর জন্য দায়ী।

সোনালী/জেআর