ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৭:৫২ পূর্বাহ্ন

নাটোরে আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

  • আপডেট: Tuesday, May 16, 2023 - 9:00 pm

অনলাইন ডেস্ক: নাটোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক নান্নু শেখকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেলে শহরের ভবানীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেলে নান্নু শেখ শহরের ভবানীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ ভবনের সামনের একটি তরমুজের দোকানে বসে ছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত সেখানে উপস্থিত হয়ে তার ওপর চড়াও হয়।

তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় তারা। স্থানীয় লোকজন উদ্ধার করে নান্নু শেখকে নাটোর সদর হাসপাতালে নেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন ।

এদিকে নান্নু শেখের ওপর এ হামলার জন্য প্রতিপক্ষ ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলী ও তার সমর্থকদের দায়ী করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। হামলাকারীরা স্থানীয় এমপি শফিকুল ইসলাম শিমুলের অনুসারী এবং বিএনপি-জামায়াত থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী বলে অভিযোগ করেন রমজান।

স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল দেশের বাইরে থাকায় (কানাডায়) তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে শিমুলের ব্যক্তিগত সহকারী জেলা আওয়ামী লীগের সাবেক উপদপ্তর সম্পাদক আকরামুল ইসলাম বলেন, মিঠুন আলী বিএনপি বা জামায়াত থেকে আসা অনুপ্রবেশকারী নন।

তাকে অনুপ্রবেশকারী বলে মিথ্যাচার করা হচ্ছে। তবে ঘটনার সঙ্গে যারাই জড়িত, প্রশাসন তাদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা নেবে বলে আশাবাদ জানান তিনি।

সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, অভিযুক্তদের চিহ্নিত করে আটকের চেষ্টা চালানো হচ্ছে। বর্তমানে এলাকার পরিবেশ নিয়ন্ত্রণে রয়েছে।

সোনালী/জেআর