ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৭:৫৭ পূর্বাহ্ন

মোটরসাইকেল কিনে না দেওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেট: Sunday, May 14, 2023 - 11:06 pm

অনলাইন ডেস্ক: পরিবারের কাছে মোটরসাইকেল চেয়ে না পাওয়ায় গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন তাহসান তফাদার (১৮) নামের এক এসএসসি পরীক্ষার্থী। আজ রোববার চাঁদপুরের কচুয়া উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতের আত্মীয়-স্বজনেরা জানান, তাহসানের বাবা কচুয়া উপজেলার কাদলা গ্রামের সন্তান জালাল হোসেন বাদল তফাদার পেশায় একজন ঠিকাদার। সন্তানদের পড়ালেখার জন্য তিনি পরিবার নিয়ে কচুয়া পৌরসভায় ভাড়া বাসায় থাকতেন।

তার ছেলে তাহসান কয়েকদিন ধরে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না করে আসছিল। শনিবার রাতে সে ১ লাখ ৫০ হাজার টাকা দাবি করে মোটরসাইকেল কেনার জন্য। বাবা টাকা দিতে পারবে না জানালে তাহসান নিজের রুমে গিয়ে রশিতে ফাঁস নেয়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রোববার সকালে কচুয়া থানার এস আই শামসুল আলম ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেন। তিনি জানান, তাহসান কুমিল্লা শিক্ষা বোর্ডের আওতাধীন কচুয়া আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, ছেলে তার পরিবারের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার আবদার করেছিল। তা না দেয়ায় আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সোনালী/জেআর