ঢাকা | জুন ১৫, ২০২৪ - ১০:২৫ পূর্বাহ্ন

সুজুকির নতুন গাড়ি বাজারে এনেছে উত্তরা মোটরস

  • আপডেট: Sunday, August 28, 2022 - 11:15 pm

অনলাইন ডেস্ক: দেশের অন্যতম গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটরস লিমিটেড সম্পূর্ণ নতুন সুজুকি এক্সএল ৬ প্রিমিয়াম এসইউভি মডেলের গাড়ি বাজারে এনেছে। শক্তিশালী এবং স্টাইলিশ এই গাড়িটি উত্তরা মোটরস লিমিটেড বাংলাদেশে একমাত্র পরিবেশক। এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নতুন মডেলের এই গাড়িটি উদ্বাধন করে উত্তরা মোটরস লিমিটেড।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান এবং চিরঞ্জীব রায়, প্রধান নির্বাহী কর্মকর্তা সুজুকি কার বাংলাদেশ যৌথভাবে সম্পূর্ণ নতুন সুজুকি এক্সএল ৬ এর উদ্বোধন করেন। এ সময় বিভিন্ন কর্পোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিকগণ ও শুভানুধ্যায়ীরা।

সুজুকি এক্সএল ৬ গাড়ির উদ্বোধন অনুষ্ঠানে নাঈমুর রহমান বলেন, বাংলাদেশে প্রশস্ত এবং প্রিমিয়াম গাড়ির যথেষ্ট চাহিদা রয়েছে। এর সঙ্গে সামঞ্জস্য রেখে গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে আমরা প্রযুক্তি সমৃদ্ধ এবং প্রিমিয়াম অপসনের সম্পূর্ণ নতুন মডেলের গাড়িটি বাজারজাত করতে পেরে আনন্দিত। ৩৬০ ডিগ্রী ভিউ ক্যামেরা এবং প্যাডল শিফ্টারসহ ৬ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন যা গ্রাহকদের চাহিদানুযায়ী আরাম এবং দক্ষতা পূরণে সক্ষম হবে।

গাড়িটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১৫০০ সিসি ডুয়েল জেট ডুয়েল ভিভিটি পেট্রোল ইঞ্জিনে চলবে। রয়েছে অসাধারণ গতি। জ্বালানি সাশ্রয়ী হবে এই মডেলের গাড়িটি। সুজুকি এক্সএল ৬ মডেলের গাড়িটিতে থাকবে ৭ ইঞ্চি স্মার্ট প্লে টাচ স্ক্রিন এবং নেভিগেশন সিস্টেম, কুয়েড এয়ার ব্যাগস্, ভেনটিলেটেড আসন, ক্রুজ কন্ট্রোল সিস্টেম, স্টিয়ারিং মাউন্টেড অডিও এবং কলিং দ্বারা নিয়ন্ত্রিত, ইবিডি সহ এবিএস এবং আরও অনেক কিছু দিয়ে সজ্জিত। সুজুকি এক্সএল ৬ গাড়িটি সিঙ্গেল টোন ও ডুয়েল টোনসহ ছয়টি ভিন্ন রঙের ভেরিয়েন্টে পাওয়া যাবে। গাড়ির কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য ৩ বছর বা ৫৫ হাজার কিলোমিটার সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিসহ ১২টি ফ্রি সার্ভিসের নিশ্চয়তা প্রদান করছে। গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে আরও বিস্তারিত জানতে িি.িংুঁঁশরপধৎ.পড়স.নফ ওয়েবসাইটে ভিজিট করুন।