ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১০:২০ পূর্বাহ্ন

ফুটবল খেলা নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট: Thursday, July 11, 2024 - 12:42 pm

অনলাইন ডেস্ক: নওগাঁর মান্দায় ফুটবল খেলা নিয়ে বিরোধের জেরে মো. শরিফ (২৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কশব ইউনিয়নে তুডুকবাড়িয়া এলাকায় আকন্দপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শরিফ কশব ইউনিয়নের তুড়ুকবাড়িয়া গ্রামের গ্রামপুলিশ শাহাব উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৪ জুলাই তুডুকবাড়িয়া হাইস্কুল মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বিরোধ শুরু হয়। পরে স্থানীয়রা মীমাংসার চেষ্টা করেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তড়ুকবাড়িয়া মোড় থেকে শরীফ ক্যারামবোর্ড খেলে বাড়ি ফিরছিলেন। এ সময় একই গ্রামের আহম্মদের ছেলে মো. সুলতান ও মো. জিয়াউর রহমানের ছেলে পারভেজ ধারালো হাঁসুয়া দিয়ে পেছন থেকে শরিফের পিঠে কোপ দেয়। কোপ খেয়ে আহত শরিফ বাঁচার জন্য দৌড় দিয়ে রাস্তার উপর পড়ে যায়। এরপর তারা দুজন মিলে আবারও শরিফের পিঠে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। পরে আহত শরিফ তার নিজ বাড়ির বারান্দায় এসে পড়ে যায়।

পরিবারের লোকজন চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। শরিফ হত্যার বিষয়টি গ্রামে ছড়িয়ে পড়লে লোকজন সুলতানের বাড়ি ঘেরাও করে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সুলতানের মা সেলিনাকে তার নিরাপত্তার জন্য থানায় নিয়ে যায় পুলিশ।

মান্দা থানার ওসি মোজাম্মেল হক কাজী বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শরিফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার সকালে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শরিফের বাবা গ্রামপুলিশ শাহাব উদ্দীন বাদী হয়ে পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সোনালী/সা