ঢাকা | জুলাই ২৩, ২০২৪ - ১১:৩৮ অপরাহ্ন

ভটভটি উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত

  • আপডেট: Tuesday, July 9, 2024 - 11:30 am

অনলাইন ডেস্ক: নওগাঁর নিয়ামতপুরে সড়কের বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে তাতে চাপা পড়ে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। সোমবার দুপুরে উপজেলার টিএলবি-সাংশৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এছাড়াও এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৯-১০ জন। এদের ৭ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এছাড়াও আরও কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

দুর্ঘটনার ঘটনাটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ।

জানা যায়, ভটভটিতে ১০-১২ জন আরোহী ছিলেন। এরা সবাই গরু ব্যবসায়ী। তারা গরু কেনার উদ্দেশ্যে ওই ভটভটিতে করে ছাতড়া হাট যাচ্ছিলেন। পথিমধ্যে পথেরে বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ভটভটিটি নিয়ামতপুর-টিএলবি সড়কের সাংশইল ব্রিজ এলাকার বাঁকে পৌঁছলে ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে যায়। এতে গাড়ির নিচে চাপা পড়েন শরিফুল এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয়রা ছুটে এসে দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

নিয়ামতপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফারহানা আফরোজ বলেন, দুর্ঘটনা কবলিত ৮-১০ জন আহত অবস্থায় হাসপাতালে আসেন। এদের মধ্যে একজনের (শামীম) অবস্থা ছিল আশঙ্কাজনক। চিকিৎসাধীন অবস্থায় তিনি হাসপাতালে মারা যান। আর প্রাথমিক চিকিৎসার পর ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিয়ামতপুর থানার ওসি আল মাহমুদ জানান, এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে। ময়নাতদন্ত শেষে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

সোনালী/ সা