ঢাকা | জুন ১৮, ২০২৪ - ৬:৫৪ অপরাহ্ন

নেশার টাকা না দেওয়ায় ছেলের হাতে মা খুন

  • আপডেট: Monday, June 3, 2024 - 12:41 pm

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকায় নেশার টাকা চেয়ে না দেওয়ায় মা রিনা আক্তারকে কুপিয়ে হত্যা করেছে ওমর ফারুক নামের এক যুবক। রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, পাহাড়তলী থানার ভেলুয়ার দিঘির উত্তর পাড় এলাকায় ডা. মোহাম্মদ আলীর বাড়ির মিজানুর রহমান প্রধান বেলালের ভাড়া ঘরে রিনা আক্তার তার ছেলেকে নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। রোববার রাত সাড়ে ১০টার দিকে ছেলে বাসায় ফিরে মায়ের কাছে নেশা করার জন্য টাকা চায়। কিন্তু রিনা আক্তার টাকা না দিয়ে ছেলেকে নেশা করতে বারণ করেন।

এতে মা-ছেলের কথা কাটাকাটি হয় এবং ঘটনার এক পর্যায়ে ছেলে রান্নাঘরে থাকা বটি দিয়ে এলোপাথারি কুপিয়ে রিনা আক্তারকে মারাত্মকভাবে জখম করে। এ অবস্থায় রিনা আক্তারকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘাতক ওমর ফারুক কুমিল্লা জেলার বুড়িচং থানার মনিপুর তাতবাড়ির ড্রাইভার আক্তার হোসেনের পুত্র।

এ বিষয়ে পাহাড়তলী থানার ওসি কেফায়েত উল্লাহ বলেন, এসব সামাজিক অবক্ষয়, ধর্মীয় শিক্ষার অভাব। ছেলে কিভাবে জন্ম দেয়া মাকে খুন করে? এই ছেলে মাদকাসক্ত। তাকে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

 

সোনালী/ সা