ঢাকা | জুন ১৪, ২০২৪ - ৯:৫৫ অপরাহ্ন

আরএমপি ডিবি’র অভিযানে জাল টাকা উদ্ধার; গ্রেপ্তার ১

  • আপডেট: Monday, June 3, 2024 - 11:25 am

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জাল টাকাসহ ১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামি কাজী খালেকুর জামান বাঁধন (২১) সে লালমনিরহাট জেলার আদিতামারী থানার বারঘড়িয়া মহিষখোচা গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১ জুন ২০২৪ বিকেল সাড়ে ৩ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি  টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকায় এক ব্যক্তি জাল টাকাসহ অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে আরএমপি’র ডিবি পুলিশের পরিদর্শক মো: মশিউর রহমানের নেতৃত্বে এসআই মো: সাইমন ইসলাম ও তাঁর টিম গতকাল বিকেল ৪ টায় বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি কাজী খালেকুর জামান বাঁধনকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১০ হাজার জাল টাকা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

সোনালী/ সা