ঢাকা | জুন ২২, ২০২৪ - ৩:৫২ অপরাহ্ন

বাগমারায় বিজয়ী প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

  • আপডেট: Friday, May 31, 2024 - 9:00 pm

বাগমারা প্রতিনিধি: বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী প্রার্থী অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টুকে ভোট দেয়ায় পরাজিত প্রার্থীর সমর্থকরা কৃষক গোলাম মোস্তফাকে কুপিয়ে জখম করেছে।

এই ঘটনায় পরাজিত প্রার্থীর সমর্থক ইস্পিন্ডিয়ার, তার ছেলে রবিউল ইসলাম, ভাই জাহাঙ্গীর আলম ও বাবর আলীসহ ছয় জনের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা হয়েছে।

আহত ওই কৃষকের ছেলে বুলবুল হোসেন বাদি হয়ে মামলাটি করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, গোবিন্দপাড়া ইউনিয়নের রামপুরপাঁথার গ্রামের কৃষক গোলাম মোস্তাফা দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টুকে ঘোড়া প্রতীকে ভোট দেন। এই নির্বাচনে তিনি বিজয়ী হন।

কিন্তু সান্টুকে ভোট দেয়ায় শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে রামপুরপাঁথার গ্রামের সিবুর মোড়ে একটি স্টলের সামনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী নাসিমা আক্তারের সমর্থকদের সঙ্গে কৃষক গোলাম মোস্তাফার কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে ইস্পিন্ডিয়ারের নেতৃত্বে ৪-৫ জন ক্যাডার কৃষক গোলাম মোস্তফাকে হাসুয়া দিয়ে কুপিয়ে ও ছুরি দিয়ে মাথা, বুকে ও পেটে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

থানার ওসি অরবিন্দ সরকার বলেন, কৃষকের ওপর হামলার ঘটনায় ছয় জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।