ঢাকা | জুন ২২, ২০২৪ - ৬:১০ অপরাহ্ন

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৪–এর বিজয়ী ঘোষণা

  • আপডেট: Thursday, May 30, 2024 - 4:00 pm

অনলাইন ডেস্ক: সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে দেশজুড়ে এলজি ইলেকট্রনিকস বাংলাদেশ ২০১৭ সাল থেকে প্রায় প্রতিবছর এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম আয়োজন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ২৯ মে এলজি ইলেকট্রনিকস বাংলাদেশের গুলশান অফিসে এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৪–এর বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

নাম ঘোষণা করেন এলজি ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক পিটার কো।

এ সময় এলজি ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব করপোরেট ব্র্যান্ডিং হাসান মাহমুদুলসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এ বছর অ্যাম্বাসেডর চ্যালেঞ্জের অধীন পাঁচটি নির্বাচিত প্রকল্পগুলোতে অর্থায়ন করবে এলজি।

এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার মো. শাহাবুদ্দিনের প্রকল্প—‘এলজি স্মার্ট লাইব্রেরি’ বাস্তবায়নের জন্য ৯ লাখ টাকা; ‘টিচিং অ্যান্ড লার্নিং এইডস ফর আন্ডারপ্রিভিলেজড স্টুডেন্টস’ প্রকল্প বাস্তবায়নের জন্য বরিশালের অধ্যাপক মো. আতিকুর রহমানকে ৮ লাখ টাকা; বিহারি সম্প্রদায় এবং বিহারি নারীদের জীবনযাত্রার মান উন্নয়নে ‘উইমেন এমপাওয়ারমেন্ট’ প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে রংপুরের ফেরদৌস হাসানকে ৬ লাখ টাকা; প্রোজেক্ট ‘খ্রিষ্টান মিশনারি বয়েজ হোস্টেল রিনোভেশন’ বাস্তবায়নের জন্য ময়মনসিংহের অভয় চিসিমকে ৭ লাখ ৩০ হাজার টাকা এবং নারায়ণগঞ্জের ওমর ফারুককে ‘এলজি হাইজিন টিউব ওয়েলস’ প্রকল্প বাস্তবায়নের জন্য ৮ লাখ ২০ হাজার টাকা অর্থায়ন করা হচ্ছে।