ঢাকা | জুন ১৫, ২০২৪ - ৯:৪৫ পূর্বাহ্ন

ঘর ভাঙছে হার্দিক পান্ডিয়া-নাতাশার!

  • আপডেট: Thursday, May 23, 2024 - 11:49 am

অনলাইন ডেস্ক: ভারতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে মডেল নাতাশা স্ট্যানকোভিচ প্রেম করে ২০২০ সালের ৩১ মে বিয়ে করেছিলেন। সে বছরই ৩০ জুলাই তাদের প্রথম সন্তান অগস্ত্যর জন্ম হয়।

এদিকে চলতি বছরের মার্চে হার্দিক পান্ডিয়ার ‘খারাপ’ আইপিএল পারফরম্যান্সের কারণে অনলাইনে বুলিংয়ের শিকার হয়েছিলেন তার স্ত্রী, সার্বিয়ান মডেল ও অভিনেতা নাতাশা স্ট্যানকোভিচ। তবে সম্প্রতি নেটপাড়ায় জোর জল্পনা ‘নাতাশা ও হার্দিক আলাদা হয়ে গেলেন?’ ‘বিয়ে ভাঙছে নাকি?’ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফরম রেডিটের পোস্টে এ জল্পনা তৈরি হয়েছে।

রেডিট পোস্টে লেখা হয়েছে, যদিও এটা কেবলই একটা জল্পনা, তবে হার্দিক ও নাতাশা দুজনেই একে অপরকে নিয়ে কোনো ইনস্টাস্টোরি পোস্ট করছেন না। এর আগে নাতাশার ইনস্টাগ্রামে নাতাশা স্ট্যানকোভিচ পান্ডিয়া লিখতেন, তবে এখন তিনি হার্দিকের নাম পুরোপুরি মুছে দিয়েছেন।

আরও লেখা হয়েছে যে, নাতাশার জন্মদিন ছিল ৪ মার্চ, তবে সেদিন হার্দিক কোনো পোস্ট করেননি। যেখানে শুধু তাদের মাঝে ছেলে অগস্ত্য রয়েছে, সেগুলো বাদে নাতাশা হার্দিকের সঙ্গে তার সাম্প্রতিক সব পোস্টও মুছে ফেলেছেন। তা ছাড়া এবারের আইপিএলে হার্দিকের জন্য নাতাশাকে মাঠেও যেতে দেখা যায়নি। ওদের মধ্যে কিছুতে সমস্যা অবশ্যই হয়েছে।

 

সোনালী/ সা