ঢাকা | জুন ১৯, ২০২৪ - ৯:৩৮ পূর্বাহ্ন

চারঘাটে জেলা ডিবির অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার ১

  • আপডেট: Tuesday, May 21, 2024 - 1:23 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা ডিবি পুলিশের অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। ২০ মে সোমবার রাজশাহী জেলার চারঘাট থানার বরকতপুর কর্মকারপাড়া গ্রামে রাত ২ টার দিকে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: হাবিব বিশ্বাস (৩৫)। মো: হাবিব রাজশাহী জেলার চারঘাট থানার পূর্ব হুজারপাড়া গ্রামের আ: আজিজ বিশ্বাসের ছেলে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রফিকুল আলম।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রাজশাহী জেলার ডিবি’র পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম ২০ মে রাতে চারঘাট থানা পল্লী বিদ্যুৎ মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।

এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, চারঘাট থানা বরকতপুর কর্মকারপাড়া গ্রামস্থ জনৈক আনোয়ার (৪২) এর সেনেটারি কারখানার সামনে চারঘাট টু নন্দনগাছীগামী পাকা রাস্তার ওপর একজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকার ও ফোর্স-সহ রাতেই অভিযান পরিচালনা করে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশ অভিযুক্ত মো: হাবিব বিশ্বাসকে আটক করে তার দেহ তল্লাশি করে।

এসময় তার পরিহিত কালো রঙয়ের টাউজারের সামনের পকেটের মধ্যে হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখবন্ধ অবস্থায় অবৈধ মাদকদ্রব্য ৫০০ পিচ ইয়াবা-সহ তাকে গ্রেফতার করে। ইয়াবা উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা হয়েছে।

 

সোনালী/ সা