ঢাকা | মে ৩০, ২০২৪ - ১১:৫৫ পূর্বাহ্ন

ধানখেতে মিলল গলায় পায়জামা বাঁধা লায়লার লাশ

  • আপডেট: Friday, May 10, 2024 - 7:23 pm

অনলাইন ডেস্ক: মানিকগঞ্জের দৌলতপুরে লায়লা (৩৫) নামে এক নারীর গলায় পায়জামা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার খলসী ইউনিয়নে বিষমপুর গ্রামে খলসী-ঘিওর রাস্তার পাশে একটি ধানখেতের আইল থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, শুক্রবার সকালে সেচের মোটরচালক গফুর নামের এক ব্যক্তি খেতের আইলে ওই নারীর লাশ দেখে খবর দেন গ্রামবাসীকে। পরে স্থানীয়রা ঘটনাস্থলে হাজির হয়ে থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

এ সময় লাশের পাশে পড়ে থাকা ভ্যানিটি ব্যাগে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার পরিচয় জানতে পারে পুলিশ।

নিহতের স্বামী সিকান্দার আলী বলেন, আমার স্ত্রী লায়লা গতকাল বিকালে বাসা থেকে বের হয়। রাতে তার নাম্বার বন্ধ পাই। সে কোনো একটি পত্রিকায় রিপোর্টার হিসেবে কাজ করত।

নাম প্রকাশ না করার শর্তে অনেকেই জানান, অনৈতিক কাজের সঙ্গে তার সম্পৃক্ততা ছিল। মাঝে মধ্যেই রাতের বেলায় বাসার বাইরে থাকত লায়লা।

দৌলতপুর থানার ওসি সুমন কুমার আদিত্য জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়। লাশের গলায় পায়জামা পেঁচানো ছিল। ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যার রহস্য উদঘাটন হবে। তদন্ত অব্যাহত আছে।

খলশী ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখতে পাই, অনেক লোকজন ভিড় করে আছেন। খেতের আইলে লায়লা নামের এক মহিলার লাশ পড়ে থাকতে দেখতে পাই।

প্রসঙ্গত, লায়লা উপজেলার খলসী গ্রামের বাসিন্দা। সে সিকান্দার আলীর স্ত্রী। রায়হান (১৮) ও সামী (১৩) নামে দুই সন্তান আছে তার।

 

সোনালী/ সা