ঢাকা | মে ২৭, ২০২৪ - ৩:৩৩ পূর্বাহ্ন

বাগমারায় নাতির ঝগড়া থামাতে গিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

  • আপডেট: Monday, May 6, 2024 - 8:22 pm

বাগমারা প্রতিনিধি: বাগমারায় নাতির ঝগড়া থামাতে গিয়ে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ শরিফ উদ্দিন ও তার লোকজন। নিহত ওই বৃদ্ধের নাম গয়ের আলী (৬৫)।

তিনি নরদাশ ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত নিয়ামতুল্যাহর ছেলে। রোববার রাত সাড়ে ৯ টার দিকে জয়পুর তিন মাথার মোড়ে এই হত্যা কাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, বৃদ্ধ গয়ের আলীর নাতি রাজু আহম্মেদ জয়পুর তিন মাথার মোড়ে মোটরসাইকেল মেরামতের কাজ করেন। রাত ৯ টার দিকে প্রতিবেশি আব্দুল হাকিমের ছেলে শরিফ উদ্দিন একটি বাই সাইকেল রাজুর কাছে নিয়ে এসে মেরামত করে দিতে বলে।

কিন্তু রাজু মোটরসাইকেলের ম্যাকানিকাল হওয়ায় সে বাই সাইকেল মেরামত করে দিতে রাজি না হওয়ায় তার সঙ্গে শরিফ উদ্দিনের কথা কাটাকাটি শুরু হয়।

এ সময় রাজু আহম্মেদের দাদা গয়ের আলী ঝগড়া থামাতে গেলে এক পর্যায়ে শরিফ উদ্দিন ও তার পক্ষের কয়েকজন লোক দাদা ও নাতির ওপর হামলা চালায়। হামলাকারীরা হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং হাসুয়া ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দাদা গয়ের আলীকে হত্যা করে এবং নাতি রাজু আহম্মেদকে গুরুত্বর জখম করে।

থানার ওসি অরবিন্দ সরকার বলেন, নিহত গয়ের আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই হত্যা কাণ্ডের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালী/জেআর