ঢাকা | মে ২০, ২০২৪ - ১২:৫৮ অপরাহ্ন

শিরোনাম

‘যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহর সঙ্গে বিরোধিতা করবে’

  • আপডেট: Saturday, May 4, 2024 - 11:23 am

অনলাইন ডেস্ক: ‘যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহর সঙ্গে বিরোধিতা করবে’— এমন মন্তব্য করেছেন কুষ্টিয়া আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক সদর উদ্দিন খান। বুধবার সন্ধ্যায় খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের গোসাইডাঙ্গী বাজারে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছোট ভাইয়ের নির্বাচনি প্রচারে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

ওই ভিডিওতে সদর উদ্দিন খান বলেন, ‘আল্লাহ পাক উন্নয়ন করাবে আমাকে দিয়ে। যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহর সঙ্গে বিরোধিতা করবে। শয়তানরাও মসজিদে আসবে, শয়তানরাও গোরস্তানে শোবে। শয়তানরা মসজিদে এসে সুখে থাকতে পারবে না। কোনো ওয়াক্তে যাবে, কোনো ওয়াক্তে যাবে না। আর গোরস্তানে গেলে শয়তানদের যেভাবে মাটি চাপা হবে, আপনারা কল্পনাই করতে পারবেন না।’

তিনি আরও বলেন, ‘আমি শয়তানের অনুসারীদের বলব— শয়তানের সঙ্গে থাইকি এই শাস্তি ভোগ করার দরকার নেই। যারা শয়তান আছে থাক, তা বাদে সবাই আপনারা একসঙ্গে আসবেন। একসঙ্গে হয়ে জয় সুনিশ্চিত করেন। জয় আল্লাহপাকের ইচ্ছা। আল্লাহপাকের রহমতে আইজকি বুইলি গেলাম, জয় সুনিশ্চিত।’

এ বিষয়ে কথা বলতে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিত হবে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। ছয়টি উপজেলার মধ্যে প্রথম ধাপে কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

সোনালী/ সা