ঢাকা | মে ২১, ২০২৪ - ৮:৩৩ অপরাহ্ন

সুজানগরে খাদ্যে বিষক্রিয়া স্কুল ছাত্রের মৃত্যু

  • আপডেট: Tuesday, April 30, 2024 - 11:56 am

স্টাফ রিপোর্টার: প্রচন্ড গরমে খাদ্য বিষক্রিয়ার (ফুড পয়জনিং) প্রভাবে সুজানগর উপজেলার ৪১ নং চরভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর মো. রহমান শেখ (০৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার ভোর ৬টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সে সুজানগর পৌরসভার চরভবনাীপুর এলাকার মো,গুঞ্জন শেখের ছেলে। নিহত শিশুর মা ফরিদা বেগম জানান,গত তিনদিন পূর্বে খাবার খেয়ে রহমানের হঠাৎ করে জ¦র, পেট ব্যথা ও পেটে গ্যাস দেখা দেওয়ায় প্রাথমিকভাবে স্থানীয় আব্দুল মতিন নামে এক গ্রাম্য চিকিৎসকের পরামর্শে ঔষধ খাওনানোর পরও সুস্থ না হওয়ায় রবিবার সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে সোমবার ভোর রাত ৪টার দিকে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সেলিম মোরশেদ জানান, শিশুটির (ফুড পয়জনিং) ও পেটে ব্যথা ছিল।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসী সুলতানা লিজা বলেন, অসুস্থ শরীর নিয়ে সে তার মায়ের সাথে রবিবার স্কুলে এসে ছুটি নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি হয়। সকালে শুনি আমাদের শিক্ষার্থী রহমান মারা গেছে। আমরা এই মৃত্যু কখনই কামনা করিনা। তার মৃত্যুতে আমরা শোকাহত।

 

সোনালী/ সা