ঢাকা | মে ২০, ২০২৪ - ৬:০৭ পূর্বাহ্ন

আবারও মেসির জোড়া গোল, আরেকটি জয় মিয়ামির

  • আপডেট: Sunday, April 28, 2024 - 11:13 am

অনলাইন ডেস্ক: ইন্টার মিয়ামিতে অদম্য গতিতে ছুটছেন লিওনেল মেসি। তার সঙ্গে ছুটছে ইন্টার মিয়ামিও। এবার পিছিয়ে পড়েও মেসির জোড়া গোলে নিউ ইংল্যান্ড রেভল্যুশনকে তারা ৪-১ গোলে বিধ্বস্ত করেছে তারা। এই মৌসুমে মেজর লিগ সকারে মেসিই এখন টপ স্কোরার। সাত ম্যাচে তার গোল সংখ্যা দাঁড়িয়েছে ৯।

মেসিকে দেখার জন্য জিলেট স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন ৬৫ হাজার ৬১২ জনেরও বেশি দর্শক। আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী তাদের হতাশ করেননি। তবে শুরুতে মিয়ামিকে স্তব্ধ করে দিয়েছিল নিউ ইংল্যান্ড। ইস্টার্ন কনফারেন্সের তলানির দলটি ম্যাচের আগে ভাইরাসের আঘাতে জর্জরিত ছিল। অথচ সেই দলটাই ৪০ সেকেন্ডে পেয়ে যায় প্রথম গোল।

৩২ মিনিটে মিয়ামিকে সমতায় ফেরান মেসি। রবার্ট টেইলরের থ্রু পাস খুঁজে নেয় তাকে। ৩৬ বছর বয়সি সেই বলটিকে জালে পাঠাতে কোনো ভুল করেননি। আটবারের ব্যালন ডি অ’র জয়ী মিয়ামিকে এগিয়ে দেন ৬৮ মিনিটে। বার্সেলোনা সতীর্থ সের্হিও বুসকেৎজের ডিফেন্স চেরা পাস থেকে চিরচেনা ভঙ্গিতে জাল কাঁপান তিনি। শেষ দিকে আরও দুটি গোল পায় মিয়ামি। যার সবগুলোই মেসির বানিয়ে দেওয়া।

৮৩ মিনিটে স্কোর ৩-১ করেন বেঞ্জামিন ক্রেমাশচি। শুরুতে মেসির শট রুখে দিয়েছিলেন গোলকিপার। ফিরতি বল থেকেই ক্রেমাশচি জাল কাঁপান। ৮৮ মিনিটে মেসির পাস থেকে ম্যাচের সর্বশেষ ও নিজের প্রথম গোলটি পেয়ে যান সুয়ারেজ।

কনাকাফ চ্যাম্পিয়ন্স কাপ থেকে বিদায় নেওয়ার পর টানা তিন ম্যাচ জিতেছে মিয়ামি। টেবিলে ১১ ম্যাচে ৬টি জয় ও ৩টি ড্রয়ে ২১ পয়েন্ট ইস্টার্ন কনফারেন্সের শীর্ষেই আছে তারা।

 

সোনালী/ সা