ঢাকা | মে ৩০, ২০২৪ - ১২:৪০ অপরাহ্ন

যুব অধিকার আদায়ে যুবমৈত্রীকে আরও সংগ্রামী হতে হবে: বাদশা

  • আপডেট: Sunday, April 21, 2024 - 9:00 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সাবেক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, যুবকদের অধিকার আদায় ও বাস্তবায়নে যুবমৈত্রীর সকল স্তরের নেতাকর্মীদের আরও সংগ্রামী ভূমিকা রাখতে হবে। রাজশাহী তথা দেশের মানুষ যুবমৈত্রীর কাছে যে রাজনৈতিক প্রত্যাশা করে; সেই প্রত্যাশা পূরণে যুবমৈত্রী নিজেদের কাঙিক্ষত লড়াই চালিয়ে যাবে বলে বিশ্বাস করি।

রোববার সন্ধ্যায় নগরীর কোর্ট স্টেশন এলাকার শহিদ জামিল স্মৃতি সংসদে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর যুবমৈত্রীর উদ্যোগে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভা থেকে বেকারত্ব, দুর্নীতি, মাদক, মৌলবাদ ও বৈষম্যের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর যুবমৈত্রীর সভাপতি ও সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি।

সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবমৈত্রীর প্রতিষ্ঠাতা সভাপতি ফজলে হোসেন বাদশা বলেন, সাধারণ মানুষ নানা সমস্যায় জর্জরিত। দুর্নীতি ও বেকারত্বের মতো সামাজিক নানা ব্যধি রাষ্ট্র তথা পুরো সমাজকে গ্রাস করে ফেলেছে।  এর থেকে জনগণকে মুক্তি দিতে আমাদেরকেই রুখে দাঁড়াতে হবে। কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করতে হবে। আমাদের এই লড়াইয়ে যুবমৈত্রী একটি শক্তিশালী সঙ্গী। যুবমৈত্রীর আদর্শিক যুব শক্তিকে কাজে লাগিয়ে জনগণের প্রত্যাশা পূরণে সবাইকেই সংগ্রামী ভূমিকা রাখতে হবে।

যুবমৈত্রীর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগরের সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজের পরিচালনায় সভায় আর বক্তব্য রাখেন, মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মহানগর যুবমৈত্রীর সহ-সভাপতি সাবেক ভিপি রায়হান হালিম, মহানগর যুবমৈত্রীর সাংগঠনিক সম্পাদক মোহায়মিনুল হক রানা প্রমুখ।

সভায় যুবমৈত্রীর নগর, বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালী/জেআর