ঢাকা | মে ২৭, ২০২৪ - ৩:০১ পূর্বাহ্ন

নিয়ামতপুরে এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট: Sunday, April 21, 2024 - 9:06 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে আশা এনজিওর একটি শাখা অফিসের আবাসিক ভবন থেকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আব্দুল খালেক (৪৫) নামের এক কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার উপজেলার ছাতড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। আব্দুল খালেক উপজেলার চন্দননগর ইউনিয়নের বিষ্ণপুর (খরপা) এলাকার মৃত শাখাওয়াত আলীর ছেলে।

আশা এনজিও শাখা ব্যবস্থাপক আব্দুল্লাহ আল ফারুক ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, নিহত আব্দুল খালেক ছাতড়া বাজারে অবস্থিত আশা এনজিওতে অফিস সহায়ক ও কুক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় বাসিন্দা, শাখা অফিস ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে অফিসের সবাই কিস্তি আদায়ের লক্ষ্যে চলে যায়। দুপুরের রান্নার জন্য বাজার করে অফিসের রুমে আসে খালেক। এরপর শাখা ব্যবস্থাপক এসে আব্দুল খালেকের নাম ধরে বারবার ডাকতে থাকলেও কোন সাড়া পান না তিনি।

পরে মুঠোফোনে ফোন দিলে ফোন বাজলেও ফোন রিসিভ না করায় সন্দেহ হয় তার। এরপর স্থানীয়দের নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে দেখেন ফ্যানের সাথে রশি দিয়ে ঝুলে আছে তার দেহ।

পরে ওই ভবনের মালিক আওয়ামী লীগ নেতা খালেকুজ্জামান তোতাকে ফোন দিলে তিনি ঘটনাস্থলে উপস্থিত হন ও পুলিশকে খবর দেন।

এরপর ঘটনাস্থল পরিদর্শন করেন মান্দা সার্কেলের (এএসপি) জাকিরুল হোসেন জাকির ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম।

এ ঘটনায় ওসি মাইদুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ঘটনাটি আত্নহত্যা বলেই মনে হচ্ছে। তবে নিহত এনজিও কর্মীর মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে মর্গে প্রেরণের জন্য।

সোনালী/জেআর