ঢাকা | মে ২১, ২০২৪ - ২:১৪ পূর্বাহ্ন

শিরোনাম

ইলেক্ট্রো মার্ট গ্রুপ কনকা ব্র্যান্ড বিপণনে বর্হিবিশ্বে আউটস্ট্যান্ডিং ডিস্ট্রিবিউটর পুরস্কারে ভূষিত

  • আপডেট: Sunday, April 21, 2024 - 11:41 pm

অনলাইন ডেস্ক: বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স পণ্যের উৎপাদন ও বিপণনকারী ইলেক্ট্রো মার্ট গ্রুপ কনকা চায়না কর্তৃক আউটস্ট্যান্ডিং ডিস্ট্রিবিউটর পুরস্কারে ভূষিত।

বিশ্বের ১৬০টির’ও অধিক দেশে সমাদৃত ইলেকট্রনিক্স ব্যান্ড কনকা ইলেক্ট্রো মার্ট গ্রুপের হাত ধরে বাংলাদেশে যাত্রা শুরু করে ১৯৯৮ সালে। গ্রাহকদের আস্থা ও বিশ্বাস, বিশ্বমানের পণ্য এবং সাশ্রয়ী মূল্যে পণ্য সরবরাহের কারণে কনকা ব্র্যান্ড ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশে বিশেষ সুনাম অর্জন করে।

বিগত দুই যুগেরও অধিক সময় ধরে কনকা ইলেকট্রনিক্স পণ্য বিপণনের মাধ্যমে প্রতিষ্ঠানটিকে ট্রেডিং ব্যবসা থেকে উৎপাদনকারী শিল্প প্রতিষ্ঠানে পরিণত হতে সহায়তা করেছে।

সম্প্রতি চায়নায় এক অনুষ্ঠানের মাধ্যমে ইলেক্ট্রো মার্ট গ্রুপের ডিএমডি মোঃ নুরুল আফছারের হাতে কনকা’র ভাইস প্রেসিডেন্ট হ্যাং ফ্যান লিন উক্ত পুরস্কারের ক্রেস্ট ও সনদ তুলে দেন।

ইলেক্ট্রো মার্ট গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ট্রেড ইন্টারন্যাশনাল ইন্ডাষ্ট্রিজ লিঃ এর কারখানায় চায়না-বাংলাদেশের যেীথ প্রযুক্তির শেয়ারের মাধ্যমে গ্রাহকদেরকে পরিবেশবান্ধব নিত্য নতুন কনকা ব্র্যান্ড ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রী সাশ্রয়ী মূল্যে সরবরাহ করে যাচ্ছে।

বিশ্বের শীর্ষ স্থানীয় ব্র্যান্ড কনকার রয়েছে রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, মিক্সার গ্রাইন্ডার, ইলেক্ট্রিক ক্যাটল, গ্যাস স্টোভ, ইনফ্রেইড কুকার, প্রেসার কুকার, রাইস কুকার, ইলেক্ট্রিক আয়রনসহ বেশ কিছু হোম অ্যাপ্ল্যায়েন্সের পণ্য।

সোনালী/জেআর