ঢাকা | মে ২১, ২০২৪ - ৮:৩৩ অপরাহ্ন

নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

  • আপডেট: Wednesday, April 17, 2024 - 12:45 pm

স্টাফ রিপোর্টার: নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই দম্পতির পাঁচ বছর বয়সী ছেলেসহ দুইজন আহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের শাহপুর ইয়াদ আলীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার নারকেলি উত্তরপাড়া গ্রামের এনামুল হক (৪৩) ও তাঁর স্ত্রী বৃষ্টি খাতুন (৩২)। এনামুল হক আনসার ব্যাটেলিয়ান বাহিনীর সদস্য ছিলেন । এনামুল ও বৃষ্টি দম্পতির ছেলে জুনাইদ ইসলাম (৫) গুরুত্বর আহত অবস্থায় নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আনসার ব্যাটেলিয়ান বাহিনীর জেলা কমান্ডার রাফিউদ্দিন জাকারিয়া জানিয়েছেন – সংবাদ পেয়ে ঘটনাস্থলে তারা উপস্থিত হয়ে সদস্য এনামুল হক ও তার স্ত্রীর লাশ দেখতে পান তারা। নিহত দম্পতির পাচ বছর বয়সী সন্তান আহত অবস্থায় সদর হাসপাতেলে ভর্তি আছে। প্রাথমিক অবস্থায় পুলিশ সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে । সকল কার্যক্রম শেষে আনসার বাহিনীর নিয়ম অনুযায়ী তাদের দাফন কাফনের ব্যবস্থা করবে নওগাঁ আনসার বাহিনী বলে তিনি জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও নওগাঁ সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, এনামুল হক স্ত্রী-সন্তানদের নিয়ে মোটরসাইকেলে চালিয়ে গ্রামের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার নারকেলি উত্তরপাড়া গ্রামে যাচ্ছিলেন। পথে নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের শাহপুর ইয়াদ আলীর মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এনামুল হক ও তাঁর স্ত্রী বৃষ্টি খাতুন ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুত্বর আহত অবস্থায় এনামুল ও বৃষ্টি দম্পতির ছেলে জুনাইদ ও অপর মোটরসাইকেলকে উদ্ধার করে স্থানীয় লোকজন ২৫০ বিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস ইউনিটের সহায়তায় লাশ উদ্ধার করেছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ দুটি থানা হেফাজতে রাখা হয়েছে। নিহত দম্পতির স্বজনেরা আসার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

সোনালী/ সা