ঢাকা | মে ২১, ২০২৪ - ৬:১৮ পূর্বাহ্ন

শিরোনাম

ঝালকাঠিতে ত্রিমুখী সংঘর্ষে নিহত ১২

  • আপডেট: Wednesday, April 17, 2024 - 10:37 pm

অনলাইন ডেস্ক: ঝালকাঠির গাবখান টোল প্লাজায় সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার ও অটোরিক্সার সংঘর্ষে ১২জন  নিহত হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে পৌর এলাকার গাবখান সেতুর টোল প্লাজায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন।

স্থানীয়রা জানান, দুপুরে রাজাপুরের দিক থেকে বরিশালের উদ্দেশ্যে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাক গাবখান ব্রিজ থেকে নামার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে টোল প্লাজায় অবস্থানরত একটি প্রাইভেটকার ও অটোরিক্সাকে ধাক্কা দেয়। ট্রাকের ক্ষতি কম হলেও প্রাইভেটকার ও অটোরিক্সাটি দুমড়ে মুচরে বিধ্বস্ত হয়।

স্থানীয়রা এবং ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালিয়ে উদ্ধারকৃতদের বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, উদ্ধার কাজ শেষ করা হয়েছে। আমরা ঘটনাস্থল থেকে ১২ জনের মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িগুলোকে চাপা দেয়।

ঝালকাঠির জেলা প্রশাসক তারাহ গুল নিঝুম জানান, ঝালকাঠির গাবখান সেতু টোলপ্লাজায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক তিনটি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে পেছন থেকে চাপা দেয়। দুর্ঘটনার তদন্তে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

সোনালী/ সা