ঢাকা | মে ৩০, ২০২৪ - ৩:২৫ অপরাহ্ন

গোদাগাড়ীতে সংঘর্ষে কৃষক নিহত, ইউপি সদস্যসহ আটক ৩

  • আপডেট: Tuesday, April 16, 2024 - 9:22 pm

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। পুলিশ ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে গোদাগাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার ও সাগুয়ান গ্রামের আব্দুল লতিব মনিরুল ইসলাম (৪০), তার ভাই রবিউল ইসলাম (২০) ও মনিরুলের ছেলে সিফাত (১৮)।

সোমবার সন্ধা সাড়ে ৭টার দিকে সাগুয়ান ঘুন্টি গ্রামে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে নিজাম মেম্বারের সঙ্গে আজিজুলের কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে করে রুহুল আমিন (৩৮) নামের এক কৃষক নিহত হয়।

এ ঘটনায় সোমবার রাতে নিহতের স্ত্রী আকলিমা খাতুন বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করে। এজাহারে ২০জনকে আসামি করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। নিহত রুহুল আমিন সাগুয়ান গ্রামের ফজলুল হকের ছেলে। মঙ্গলবার নিহত রুহুল আমিনের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ। আটককৃত ইউপি সদস্যসহ তিনজনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন জানান, সাগুয়ানঘুন্টি মসজিদের নতুন কমিটির সভাপতি হয়েছেন সাবেক ইউপি সদস্য নিজামউদ্দীন। তার বিরোধীতা করায় নিজামউদ্দীন ও স্থানীয় আওয়ামীলীগ নেতা আজিজুল ইসলামের নেতৃত্বে এলাকায় দুই গ্রুপ সৃষ্টি হয়েছে। আজিজুলের পক্ষে আছে স্থানীয় ইউপি সদস্য মনিরুল ইসলাম।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, মামলার আসামিদের আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

সোনালী/জেআর