ঢাকা | মে ২৪, ২০২৪ - ৬:৪৯ পূর্বাহ্ন

সেপটিক ট্যাংকে পড়ে সুইপার ও মালিকের মৃত্যু

  • আপডেট: Monday, April 15, 2024 - 11:26 am

অনলাইন ডেস্ক: লক্ষ্মীপুরের রায়পুরে বসতঘরের পাশের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে হযরত আলী ওরফে খোকন (৩৭) নামে এক সুইপারের মৃত্যু হয়েছে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে বাড়ির মালিক রিয়াদ পাটোয়ারীও (৩৩) মারা যান। রোববার রাত ৮টার দিকে উপজেলার পশ্চিম রাখালিয়া গ্রামের নুরুল হক পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াদ পাটোয়ারী রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের নুরুল হক পাটোয়ারী বাড়ির নুর আলমের ছেলে।  তিনি পেশায় একজন ওয়ার্কশপ ব্যবসায়ী। সুইপার খোকন কুমিল্লা জেলার লাকসাম পৌর শহরের মিস্রি এলাকার রুস্তম আলী মোল্লার ছেলে। তিনি বেশ কয়েক বছর ধরে পরিবার নিয়ে রায়পুরের বামনী ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছেন।

গ্রামবাসী জানান, রাখালিয়া বাজার এলাকার পাশে নুরুল হক পাটোয়ারী বাড়ির ‘পাটোয়ারী ভিলার’ একটি সেপটিক ট্যাংক পরিষ্কার করতে সুইপার খোকনকে ভাড়া করেন রিয়াদ। রাত ৮টার দিকে ওই বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন খোকন। পরিষ্কার করা অবস্থায় সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত গ্যাসে অসুস্থ হয়ে পড়েন তিনি। এ সময় রিয়াদ তাকে বাঁচাতে মই দিয়ে ওই ট্যাংকে নামেন। একপর্যায়ে মই ভেঙে রিয়াদও ট্যাংকের ভেতরে পড়ে যান। এ সময় বিষাক্ত গ্যাসে দুজনেরই মৃত্যু হয়।

খবর পেয়ে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও রায়পুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেপটিক ট্যাংক থেকে দুজনের মরদেহ উদ্ধার করেন।

রায়পুর থানার ওসি ইয়াছিন ফারুক মজুমদার বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে সেপটিক ট্যাংক থেকে দুজনের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

সোনালী/ সা