ঢাকা | মে ২১, ২০২৪ - ৬:২৬ পূর্বাহ্ন

শিরোনাম

ভুট্টা ক্ষেতের পাশ থেকে তরুণীর লাশ উদ্ধার

  • আপডেট: Monday, April 15, 2024 - 11:28 am

অনলাইন ডেস্ক: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ভুট্টা ক্ষেতের পাশ থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশ থেকে একটি রক্তমাখা কাঁচিও উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল পৌনে ৬টার দিকে টেংগারচর ইউনিয়নের বৈদ্দারগাঁও দক্ষিণপাড়া নতুন কবরস্থান সংলগ্ন বাবুল শিকদারের জমির পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত তরুণীর পরিচয় না জানা গেলেও তার বয়স ২৫ বছরের মতো হতে পারে বলে জানিয়েছে পুলিশ। রোববার রাতের কোনো এক সময় তাকে খুন করা হয়েছে বলে ধারণা পুলিশের।

টেংগারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আল আমিন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। অবস্থা দেখে যেটা মনে হচ্ছে রাতের কোনো এক সময় এই তরুণীকে খুন করে এখানে ফেলে রাখা হয়েছে। মেয়েটি আমাদের এলাকার নয়। তাকে এখানে এনে খুন করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার ওসি (তদন্ত) এটিএম আক্তারুজ্জামান বলেন, প্রাথমিক পর্যবেক্ষণে নিহতের গলায় ধারালো কিছুর আঘাত পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। আমরা নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা করছি।

 

সোনালী/ সা