ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৭:৩৬ পূর্বাহ্ন

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ট্রাক্টর, প্রাণ গেল নারীর

  • আপডেট: Wednesday, April 3, 2024 - 12:02 pm

অনলাইন ডেস্ক: দিনাজপুরের বিরলে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ে। এতে মঞ্জুয়ারা বেগম (৪১) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ছাড়া আহত হয়েছেন পাশাপাশি দুই দোকানে থাকা অন্তত ৬ জন। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বিরল পৌর এলাকার চকভবানী-লক্ষ্মীপুরের জোড়কালী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মঞ্জুয়ারা বেগম বিরল উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মাহাবুর আলমের স্ত্রী। এ দুর্ঘটনায় আহত হয়েছে মঞ্জুয়ারার ছেলে রতন ইসলাম (২০)। একই এলাকার দুলাল হোসেনের ছেলে তসলিম (২৮) ও টেইলার্স দোকানদার মাদুসহ আরও ৩ জন।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় একটি বেপরোয়া ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে জোড়কালী মোড়ের একটি টেইলার্সের দোকানে ঢুকে পড়ে। টেইলার্সের দোকানের পাশে ছিল একটি চায়ের দোকান। নিয়ন্ত্রণহীন ট্রাক্টরটি পাশাপাশি দুটি দোকানেই আঘাত করে। এ সময় চায়ের দোকানে বসে চা পান করছিলেন মঞ্জুয়ারা, তার ছেলে রতন ইসলাম ও অন্যরা। ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই মঞ্জুয়ারা নিহত হন।

বিরল থানার ওসি গোলাম মওলা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক্টর ও ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

সোনালী/ সা