ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৪:০৫ অপরাহ্ন

রাজশাহীতে শহিদ পুলিশ সুপারের প্রতি শ্রদ্ধাঞ্জলি

  • আপডেট: Monday, April 1, 2024 - 12:35 am

স্টাফ রিপোর্টার: শহিদ পুলিশ সুপার শাহ আবদুল মজিদের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি ও রাজশাহীর পুলিশ সুপার।

রোববার সকাল ১১ টার দিকে রাজশাহীর পুলিশ সুপারের কার্যালয়ের চত্তরে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পুলিশ সুপার শাহ্ আবদুল মজিদের ম্যূরালে বিনম্র শ্রদ্ধায় পুষ্পাঞ্জলি অর্পণ করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম(বার), পিপিএম (বার) ও রাজশাহীর পুলিশ সুপার মো: সাইফুর রহমান, পিপিএম(বার)।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস্) মো: হেমায়েতুল ইসলাম, রাজশাহী রেঞ্জের আ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপস্) বিজয় বসাক, বিপিএম, পিপিএম(বার), রাজশাহীর আরআরএফ-এর কমান্ড্যান্ট দীন মোহাম্মদ, সিআইডি রাজশাহীর বিশেষ পুলিশ সুপার মো: আব্দুল জলিল, পিপিএম এবং রাজশাহী মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান-সহ রাজশাহীস্থ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পুষ্পাঞ্জলি অর্পণের পরেই শহিদ ডিআইজি মামুন মাহমুদ ও শহিদ পুলিশ সুপার শাহ আবদুল মজিদের স্মরণে রাজশাহীর পুলিশ লাইনস্-এর ড্রিলশেডে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম(বার) এবং বিশেষ অতিথি হিসেবে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএম মহান মুক্তিযুদ্ধে শহিদ ডিআইজি মামুন মাহমুদ ও শহিদ পুলিশ সুপার শাহ্ আবদুল মজিদের অবদান কৃতজ্ঞতাভরে বর্ণনা করেন।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার মো: সাইফুর রহমান, পিপিএম(বার)।

সোনালী/জেআর