ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৪:৪২ পূর্বাহ্ন

বাঘায় পল্লী সঞ্চয় ব্যাংকের সদস্যদের সাথে উঠান বৈঠক

  • আপডেট: Thursday, March 28, 2024 - 12:46 am

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় সুবিধাভোগীদের সহায়তা প্রদান ও পল্লী সঞ্চয় ব্যাংকের সদস্যদের সাথে উঠান বৈঠকসহ শাহী মসজিদের অজুখানার সামনে বকুল ফুলের চারা রোপণ, বাঘা পৌরসভা, বাজুবাঘা ইউনিয়ন পরিষদ এবং উপজেলা ভুমি অফিস পরিদর্শন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ন কবীর।

বুধবার বাঘা উপজেলা পরিষদ হলরুলে- বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের, ৩০০’শ জন সুবিধাভোগীদের মাঝে ১০ কেজি করে চাল, নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের জনপ্রতি ৫ হাজার টাকা করে ১০ জনকে ৫০ হাজার টাকা, ২জন জেলেকে ২টি গরু, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩জনকে ৬বান্ডিল টিন ও নগদ টাকা ১৮ হাজার, বিশেষ চাহিদা সম্পন্ন ১জনকে ১টি ট্রাইসাইকেল.২জন ক্যান্সার আক্রান্ত ২জনকে ৫০ হাজার করে মোট ১লাখ টাকা, উপজেলা বিআরডিবি কার্যালয় থেকে ১৮জনকে ৪লাখ ৮৯ হাজার টাকা ঋণ , ৩৮জন পাটচাষীকে বীজ ও সার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। বাঘা উপজেলা প্রশাসন এর আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম। উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, নারি ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা,উপজেলা কমিশনার(ভুমি) জুয়েল আহম্মেদ।

এর আগে উপজেলার বাজুবাঘা ইউনিয়ন পরিষদ ও পল্লী সঞ্চয় ব্যাংকের আয়োজনে বাজুবাঘা ইউনিয়নে ক্ষুদিছয়ঘটি গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের নিয়ে উঠান বৈঠক শেষে শাহী মসজিদের অজুখানার সামনে বকুল ফুলের চারা রোপন করেন বিভাগীয় কমিশনার । ক্ষুদিছয়ঘটি গ্রাম উন্নয়ন সমিতির উঠান বৈঠকে বক্তব্য রাখেন, চেয়ারম্যান ফিরোজ আহমেদ রনজু, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক মনিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীগের সভাপতি ফজলুর রহমান, সুফিয়া বেগম, মমতাজ বেগম,ফুলু বেগম, রতন হোসেন।

 

সোনালী/ সা