ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৬:১৭ পূর্বাহ্ন

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের পাঁচজনের মর্মান্তিক মৃত্যু

  • আপডেট: Wednesday, March 27, 2024 - 11:35 am

অনলাইন ডেস্ক: মৌলভীবাজারের জুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের পাঁচজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল ভোর ৫টার দিকে উপজেলার পূর্ব গোয়ালবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফয়জুর রহমান (৫৫), তার স্ত্রী শিরিন বেগম (৪৫), তাদের বড় মেয়ে সামিয়া (১৬), মেঝো মেয়ে সাবিনা (১৩) ও ছেলে সায়েম উদ্দিন (৮)। এ ঘটনায় ফয়জুরের ছোট মেয়ে সোনিয়া আক্তারকে (৬) আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফয়জুর রহমানের বসত ঘরের ওপর দিয়ে উচ্চ ক্ষমতাসম্পন্ন পল্লী বিদ্যুতের লাইন রয়েছে। সাহরির আগে ও পরে ঝড়বৃষ্টিতে বিদ্যুতের তার ছিঁড়ে ঘরের চালে পড়লে সেটি বিদ্যুতায়িত হলে পরিবারের পাঁচজনের মৃত্যু হয়।

গোয়ালবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল কাইয়ুম জানান, ফয়জুর তার পরিবার নিয়ে ঘর থেকে বের হতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। গুরুতর আহত শিশু সোনিয়া সিলেটে চিকিৎসাধীন রয়েছে। ফয়জুরের বাড়িতে ভিড় করছেন আত্মীয়স্বজনসহ আশপাশের গ্রামের মানুষ। মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার এ.বি.এম মিজানুর রহমান জানান, ‘লাইন স্থাপনের পর ঘরটি তৈরি করা হয়েছে। এখন লাইনটি সরানো হবে। আহত শিশুর চিকিৎসার বিষয়ে সহযোগিতা করা হবে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইন উদ্দিন জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে লাশগুলো হস্তান্তর করা হয়েছে।

 

সোনালী/ সা