ঢাকা | মে ১৮, ২০২৪ - ৭:১৯ অপরাহ্ন

মান্দায় সড়ক দুর্ঘটনায় আহত স্কুলছাত্রটি মারা গেছে

  • আপডেট: Tuesday, August 29, 2023 - 9:00 pm

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় মোটরবাইকের ধাক্কায় গুরুতর আহত স্কুলছাত্র জুবায়ের হোসেন (৮) মারা গেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত জুবায়ের হোসেন উপজেলার চকমনসুর গ্রামের জসিম উদ্দিন শাহের ছেলে ও নবগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। গত রোববার সকালে স্কুলগেট সংলগ্ন রাস্তায় মোটরবাইকের ধাক্কায় সে গুরুতর আহত হয়েছিল।

নিহতের বাবা জসিম উদ্দিন জানান, দ্বিতীয় সাময়িক পরীক্ষা দেয়ার জন্য ছেলে জুবায়ের হোসেন রোববার সকাল ৯টার দিকে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে রেবিয়ে যায়। এর কিছু পরে জানতে পারি মোটরবাইকের ধাক্কায় জুবায়ের আহত হয়েছে।

তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকেরা। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা ১১টার দিকে জুবায়ের হোসেন মারা যায়।

নবগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোমেন্দ্রনাথ হাজরা বলেন, স্কুলে দ্বিতীয় সাময়িক পরীক্ষা চলছে। এ কারণে শিক্ষকেরা সবাই ব্যস্ত ছিলেন। এসময় জানতে পারি শিক্ষার্থী জুবায়েরকে মোটরবাইকে ধাক্কা দিয়েছে।

এতে শিক্ষার্থী জুবায়ের ও মোটরবাইকের আরোহী বেসরকারী সংস্থা জাগরণী চক্র ফাউণ্ডেশনের মাঠকর্মী নিজামুল হক (৩৫) আহত হয়েছে। তাদের উদ্ধার করে মান্দা হাসপাতালে ভর্তি করা হয়।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক কাজী বলেন, বিষয়টি জেনেছি। ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সোনালী/জেআর