ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৩:৫৫ পূর্বাহ্ন

মেসির ‘দাঁত’ পরিষ্কার করছেন বেকহ্যাম!

  • আপডেট: Monday, July 10, 2023 - 7:42 pm

অনলাইন ডেস্ক: লিওনেল মেসির আগমন উপলক্ষে নানা উদ্যোগ হাতে নিয়েছে আমেরিকান সকার ক্লাব ইন্টার মিয়ামি। তেমনই একটি উদ্যোগ হচ্ছে আর্জেন্টাইন তারকার ‘ম্যুরাল’ বানানো।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়, বিশালাকৃতির সেই ম্যুরালেই আঁকা মেসির ছবির দাঁত পরিষ্কার করছেন ক্লাবটির অংশীদার ডেভিড বেকহ্যাম!

বেকহ্যামের বিষয়টি আবার ভিডিও ধারণ করেছেন তারই স্ত্রী ভিক্টোরিয়া। ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিওর ক্যাপশনে তিনি বলেন, ‘আমি মনে করি মিয়ামিতে মেসির ছবি দিয়ে তৈরি করা পেইন্টিংয়ে হাত লাগিয়ে দারুণ কাজ করেছেন বেকহ্যাম।

আমরা এখানে মাত্র কয়েকদিনের জন্য এসেছি। কিন্তু সে (বেকহ্যাম) সোজা এটি করতে গিয়েছে। এটা অনেক বড় একটি বিষয়। বেকহ্যাম চাইলেই অন্য কিছু করতে পারতেন না? কিন্তু সে পেইন্টিংয়েই নজর দিয়েছেন। আমি ইম্প্রেসড। ’

ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না করে গ্রীষ্মকালীন দলবদলে ইন্টার মিয়ামিতে যোগ দেন মেসি। সঙ্গে প্রত্যাখ্যাত করেন সৌদি আরবের ক্লাব আল হেলালের লোভনীয় প্রস্তাবও। বড় এই তারকাকে দলে স্বাগতম জানানোর জন্য তাইতো আমেরিকান ক্লাবটির এত আয়োজন।

বর্তমানে স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জো ও তিন সন্তান নিয়ে ছুটি কাটাচ্ছেন মেসি। চলতি মাসের শেষদিকেই তিনি ইন্টার মিয়ামির অনুশীলনে যোগ দিতে পারেন। তার সম্ভাব্য অভিষেক ধরা হচ্ছে লিগ কাপে ক্রাজ আজুলের বিপক্ষে ম্যাচ দিয়ে; আগামী ২১ জুলাই।

সোনালী/জেআর