ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ১:১৩ অপরাহ্ন

যাত্রা বাতিল হয়নি, শনিবার চলবে রংপুর এক্সপ্রেস: রেলওয়ে

  • আপডেট: Friday, July 8, 2022 - 7:47 pm

 

অনলাইন ডেস্ক: আগামীকাল শনিবার রংপুর এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়নি বলে জানিয়েছেন কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার। শুক্রবার সকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

নন মুসলিম কর্মচারী না থাকায় আগামীকাল শনিবার রংপুর–ঢাকা রুটে রংপুর এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে- রেলওয়ের এমন বিজ্ঞপ্তি প্রসঙ্গে জানতে চাওয়া হলে মাসুদ সারওয়ার বলেন, রংপুর এক্সপ্রেসের কোনো ট্রেনের যাত্রা বাতিল করা হয়নি। এই ট্রেনের শনিবারের টিকিট বিক্রি করা হয়েছে। যাত্রা বাতিল করা হয়নি।

উল্লেখ্য, বুধবার রেলওয়ে কর্তৃপক্ষের একটি বিজ্ঞপ্তিতে জানানো হয় লালমনিরহাট বিভাগে কর্মরত কর্মচারীদের মধ্যে নন মুসলিম রানিং কর্মচারী না থাকায় আগামীকাল শনিবার ৯ জুলাই রংপুর–ঢাকা রুটে ও সোমবার ১১ জুলাই ঢাকা–রংপুর রুটে রংপুর এক্সপ্রেস ট্রেন চলাচল করবে না।

এই বিজ্ঞপ্তি প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মহলে সমালোচনা শুরু হয়। রংপুর এক্সপ্রেস আগামীকাল বন্ধ থাকার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন কমলাপুর স্টেশনের ব্যবস্থাপক। তিনি আগামীকাল ট্রেন বন্ধ থাকবে না বলে জানান। তবে সোমবার ট্রেনটি চলবে কি না এ বিষয়ে তিনি কিছু জানাননি।