ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৭:০৩ অপরাহ্ন

রুয়েটের গবেষণা প্রকল্পের অগ্রগতি বিষয়ক সেমিনার

  • আপডেট: Monday, March 14, 2022 - 9:01 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে গবেষণা প্রকল্পের অগ্রগতি প্রতিবেদন উপস্থাপন বিষয়ক একটি উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে রুয়েটের ভার্চুয়াল কনফারেন্স রুমে অনুষ্ঠিত এ সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।

রুয়েটের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন এতে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন একই দপ্তরের সেকশন অফিসার প্রকৌশলী রাইসুল ইসলাম। এই সেমিনারে গবেষণা ও সম্প্রাসারণ দপ্তরের অধীনে ২০২১-২০২২ অর্থ বছরে পরিচালিত বিভিন্ন গবেষণা প্রকল্পের সর্বশেষ অগ্রগতি বিষয়ক মূল্যায়ন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম মন্ডল, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন। সেমিনারে রুয়েটের আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. মো. আল মামুন, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এস.এম. জহুরুল ইসলাম, কর্মকর্তা সমিতির আহবায়ক আরিফ আহম্মেদ চৌধুরীসহ গবেষকরা অংশ নেন।