ঢাকা | সেপ্টেম্বর ৩০, ২০২৪ - ১০:৩৮ অপরাহ্ন

বাঘায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

  • আপডেট: Monday, September 30, 2024 - 7:15 pm

বাঘা প্রতিনিধি: বাড়ির পাশে খেলাধুলা করতে করতে রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় চার বছরের এক শিশু আহত হলে চিকিৎসা নেয়ার আট দিনের মাথায় সোমবার ভোর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটির মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত (২৩ সেপ্টম্বর) রোববার সকাল সাড়ে ১১ টায় দিকে উপজেলার বাঘা-চারঘাট সড়কের হেলালপুর মোড়ে এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশুর (৪) নাম তারা খাতুন। সে বাঘা উপজেলা মনিগ্রাম ইউপির হেলাল গ্রামের পানজাতন ইসলামের মেয়ে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বাড়ির পাশে অন্যান্য শিশুদের সঙ্গে খেলাধুলা করতে করতে রাস্তা পার হওয়ার সময় বাঘার দিক থেকে একটি মাইক্রোবাস শিশু তারা খাতুনকে ধাক্কা দিলে সে প্রথমে আহত হয়। শিশুকে এলাকার লোকজন উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কর্মরত চিকিৎসক আহত শিশুকে রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসার আট দিনের মাথায় সোমবার ভোর রাতে শিশুটি মারা যান। পরে চারঘাট এলাকাবাসী মাইক্রোবাসটি আটক করে চারঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করেন। মাইক্রোবাস চালক পালিয়ে যায়।

এ ব্যাপারে বাঘা থানার অফিসার ইনচার্জ আবু বাকার সিদ্দিক বলেন, সড়ক দৃঘটনায় এক শিশু নিহত হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।