ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১২:১৪ অপরাহ্ন

নগরীতে রামদা, চাকু নিয়ে কিশোর গ্যাং সদস্যদের নাচ

  • আপডেট: Tuesday, October 31, 2023 - 10:19 pm

স্টাফ রিপোর্টার: ১৯ সেকেন্ডের একটি ভিডিও। অস্ত্র হাতে তালেবানি কায়দায় একদল কিশোর নাচানাচি আর উল্লাস করছে। সঙ্গে বাদ্যও বাজছে। তালে তালে কিশোররা নাচছে।

তাদের হাতে রামদা, চাইনিজ কুড়াল, চাকুসহ নানা ধরনের অনেক অস্ত্র। একজন এরই মধ্যে বলছে, ‘এই মাইর‌্যা দিস না রে বাপ’! এই ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ঘটনাটি রাজশাহীর শাহমখদুম থানার গাংপাড়া এলাকার বলে জানা গেছে।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর তোলপাড় শুরু হয়েছে। পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা এই কিশোরদের খোঁজ শুরু করেছে। তবে মঙ্গলবার রাত সোয়া আটটা পর্যন্ত তাদের পরিচয় জানতে পারেনি।

স্থানীয়রা জানান, তিনদিন আগে গাংপাড়া এলাকার কিশোর গ্যাং সদস্যরা চাঁদাবাজির টাকায় খাওয়া-দাওয়া করে অস্ত্র হাতে নাচানাচি করে শো-ডাউন করে আতঙ্ক সৃষ্টি করে।

স্থানীয়ভাবে এরা আওয়ামী লীগ বা ছাত্রলীগের ছত্রছায়ায় রাজনীতির সঙ্গে যুক্ত। ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পচার নিয়ন্ত্রণে কাজ করে বলে জানা গেছে।

শহিদুল ইসলাম পচা আগে বিএনপির অঙ্গসংগঠন যুবদল করতেন। তবে ২০১৮ সালে কাউন্সিলর নির্বাচিত হয়ে তিনি আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হন। এ বিষয়ে কাউন্সিলর শহিদুল ইসলাম পচার মোবাইলে ফোন করে বারবার তার ফোন বন্ধ পাওয়া যায়।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার বিজয় বসাক জানান, ভিডিওটি পুলিশের হাতেও এসেছে। পুলিশ এই কিশোর গ্যাং সদস্যদের পরিচয় উদঘাটন করতে কাজ শুরু করেছে। শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে। সমকাল।

সোনালী/জেআর