ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১১:৩৯ পূর্বাহ্ন

সাবেক ক্রিকেটার নুরুজ্জামানের মৃত্যুতে এমপি বাদশাসহ বিভিন্ন মহলের শোক

  • আপডেট: Wednesday, September 27, 2023 - 5:00 pm

স্টাফ রিপোর্টার: বৈকালী সংঘ ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য এবং প্রাথমিক ক্রিড়া প্রশিক্ষণ কেন্দ্র রাজশাহীর প্রশিক্ষক সাবেক ক্রিকেটার নুরুজ্জামান নুরু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল মঙ্গলবার রাতে রাজশাহীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। আজ বুধবার বাদ জোহর ঝাউতলা মসজিদে প্রথম এবং দুপুর আড়াইটায় মনিবাজার চত্বরে দ্বিতীয় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

এদিকে সাবেক ক্রিকেটার নুরুজ্জামান নুরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

বুধবার সকালে এক শোক বার্তায় তিনি নুরুজ্জামানের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অপরদিকে আরেক পৃথক শোক বার্তায় মহানগর যুবমৈত্রীর সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সহ-সভাপতি রায়হান হালিম, সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ ও সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল হক রানা নগর যুবমৈত্রীর পক্ষ থেকে নুরুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

একইসঙ্গে বৈকালী সংঘের সভাপতি মনিরুজ্জামান ছানা, সাধারণ সম্পাদক রইস উদ্দীন আহমেদ বাবুও তাদের সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারাও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সোনালী/জগদীশ রবিদাস