ঢাকা | জুলাই ১৩, ২০২৪ - ৮:৪১ পূর্বাহ্ন

শিরোনাম

অশ্লীল নাচের ভিডিও ভাইরাল, কলেজের ১২ শিক্ষককে শোকজ

  • আপডেট: Saturday, June 29, 2024 - 12:18 pm

অনলাইন ডেস্ক: সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের বিদায় অনুষ্ঠানে অশ্লীল নাচ ভাইরালের ঘটনায় এবার উপজেলার বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজের বিদায় অনুষ্ঠানের অপর একটি অশ্লীল নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

একই সঙ্গে অধ্যক্ষ নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা কমিটির ১২ শিক্ষককে শোকজ নোটিশ দিয়েছেন। তারা হলেন- কলেজের সহযোগী অধ্যাপক জহির উদ্দিন, তুলসী দাস মোহন্ত, সহকারী অধ্যাপক ড. রফিকুল ইসলাম, হাফিজুর রহমান, সমর কুমার সরকার, প্রভাষক সাইফুল ইসলাম, রেজাউল হক, সাইফুল ইসলাম (২), ইমতিয়াজ হায়দার সিদ্দিকী, সোনিয়া আক্তার, সুমন রাহাত ও শাহাদত হোসেন। আগামী তিন কর্মদিবসের মধ্যে এসব শিক্ষককে জবাব দিতে বলা হয়েছে।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. ফরহাদ হোসেন তার লিখিত ব্যাখ্যায় বলেন, তিনি এ অনুষ্ঠানে ইচ্ছুক ছিলেন না। কলেজ ছাত্র সংসদের ভিপি মাসুম আলীসহ নেতাদের চাপে অনুষ্ঠানের অনুমতি দেন। অনুমতি ছাড়াই ব্যানারে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নাম ব্যবহারে মনিটরিংগত ত্রুটি হওয়ায় তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন। অনুষ্ঠানটি কলেজ ছাত্র সংসদ ও কলেজ ছাত্রলীগ আয়োজন করে বলেও তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে কলেজের ভিপি বহিরাগতদের দিয়ে নৃত্য পরিবেশন করেন, যা পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হা-মীম-তাবাসসুম প্রভা বলেন, যা কিছু হয়েছে তার অজান্তে হয়েছে। এ বিষয়ে তিনি যথাযথ ব্যবস্থা নেবেন বলে জানান।

 

সোনালী/ সা